BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

১০ দিন পর করোনামুক্ত টেনিস তারকা জকোভিচ ও তাঁর স্ত্রী, স্বস্তি ভক্তদের

Published by: Subhamay Mandal |    Posted: July 2, 2020 7:36 pm|    Updated: July 2, 2020 7:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে স্বস্তি টেনিস দুনিয়ার। ১০ দিন পর করোনামুক্ত হলেন বিশ্বের এক নম্বর তারকা নোভাক জকোভিচ (Novak Djokovic) ও তাঁর স্ত্রী। সার্বিয়ান তারকার মিডিয়া টিম সস্ত্রীক জকোভিচের রিপোর্ট নেগেটিভ আসার কথা জানিয়েছে। রাজধানী বেলগ্রেডে পিসিআর টেস্টের পর তাঁদের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানা গিয়েছে। তাঁদের দুজনের কোনও উপসর্গ না থাকায় তাঁরা হোম আইসোলেশনে ছিলেন এতদিন। টেনিস তারকা গ্রিগর দিমিত্রভ করোনা আক্রান্ত হওয়ার পর জকোভিচের আক্রান্ত হওয়ার খবর শুনে অনুরাগীরা মুষড়ে পড়েছিলেন। এই খবর নিঃসন্দেহে তাঁদের মুখে হাসি ফোটাবে।

প্রসঙ্গত, এটিপি-ডব্লিউটিএ এবং গ্র্যান্ড স্লাম শুরুর আগে ক্রোয়েশিয়ায় একটি প্রদর্শনী টুর্নামেন্ট আদ্রিয়া ট্যুরের আয়োজন করেছিলেন বিশ্বের এক নম্বর জকোভিচ। করোনা আবহেও যেখানে সোশ্যাল ডিসটেন্সিংয়ের তোয়াক্কা করা হয়নি। গ্যালারি ভরতি দর্শকদের মাঝেই কোর্টে নেমেছেন খেলোয়াড়রা। এমনকী ম্যাচ শেষে করমর্দনও করেছেন। এককথায়, করোনাকে (coronavirus) বুড়ো আঙুল দেখিয়ে একেবারে স্বাভাবিক ছন্দে টুর্নামেন্ট ফেরাতে চেয়েছিলেন জোকার। আর সেখানেই অংশ নিয়েছিলেন দিমিত্রভ। সেখানেই হয় বিপত্তি। একে একে সমস্ত প্রতিযোগীরাই কোরান আক্রান্ত হন। জকোভিচ নিজেও ম্যাচের পর পার্টিতে হুল্লোড় করেছিলেন। যার ফলে এই পরিণতি হয়।

[আরও পড়ুন: আশঙ্কাই সত্যি হল, এবার করোনায় আক্রান্ত বিশ্বের এক নম্বর টেনিসতারকা নোভাক জকোভিচ]

তারপরই খবর আসে করোনা আক্রান্ত জকোভিচও। একইসঙ্গে তাঁর স্ত্রী জেলেনার রিপোর্টও পজিটিভ আসে। অনেকেই জকোভিচের গোয়ার্তুমিকে দায়ী করেছিলেন এই বিষয়ে। তবে ১০ দিন বাড়িতে থেকে সুস্থ হয়ে উঠেছেন। তারপর বৃহস্পতিবার তাঁর মিডিয়া টিম জানিয়েছে, জকোভিচ ও জেলেনা দুজনেই করোনামুক্ত হয়েছেন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement