BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বিচ্ছেদের পথে সানিয়া-শোয়েব? টেনিস তারকার পোস্ট ঘিরে তুঙ্গে জল্পনা

Published by: Anwesha Adhikary |    Posted: November 6, 2022 7:31 pm|    Updated: November 6, 2022 7:32 pm

Sania Mirza and Shoaib Malik marriage in trouble, likely to get divorce | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁদের ভালবাসার হাত ধরেই বাঁধা পড়েছিল দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশ। কিন্তু সেই ভালবাসার মধ্যে এবার চিড় ধরল। জানা গিয়েছে, বিবাহিত জীবন শেষ করতে চাইছেন সানিয়া মির্জা (Sania Mirza) ও শোয়েব মালিক (Shoaib Malik)। বেশ কিছুদিন ধরেই তাঁদের মধ্যে টানাপোড়েন চলছে বলে অনুমান করা গিয়েছিল। সূত্রের খবর, এবার দু’জনে বিবাহ বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন। তাঁরা আলাদা থাকছেন বলেই শোনা গিয়েছে।

ভারতীয় টেনিসের গ্ল্যামার গার্ল সানিয়া ও পাক ক্রিকেট তারকা শোয়েবের প্রেমকাহিনী রূপকথার চেয়ে কম নয়। ভারত ও পাকিস্তানের দুই তারকার প্রেম নিয়ে প্রচুর আলোচনা হয়েছে। ২০১০ সালে তাঁদের বিয়ে হয়। সেই বিয়ে নিয়েও নানা বিতর্ক দানা বেঁধেছিল। কিন্তু তাঁদের ভালবাসারা কাছে হার মেনেছিল সব সমালোচনা। সমস্ত কটাক্ষ উড়িয়ে দিয়ে চার হাত এক হয়। ২০১৮ সালে এই তারকা দম্পতির একমাত্র সন্তান ইজহানের জন্ম হয়।

[আরও পড়ুন: জিম্বাবোয়ের বিরুদ্ধে প্রত্যাশিত জয় ভারতের, সেমিফাইনালে প্রতিপক্ষ ইংল্যান্ড]

কিন্তু দীর্ঘ বারো বছরের সম্পর্কে হঠাৎ চিড় ধরল। বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় সানিয়ার পোস্ট দেখে ভক্তদের মনে সংশয় দানা বেঁধেছিল। কঠিন সময়ের মোকাবিলা করে কীভাবে ঘুরে দাঁড়াতে হবে, সেই সংক্রান্ত বার্তা দিচ্ছিলেন ভারতীয় টেনিস তারকা। তবে জল্পনা শুরু হয় ইজহানের জন্মদিনে। ছেলের জন্মদিন পালনের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন শোয়েব। কিন্তু জন্মদিন পালনের কোনও ছবি পোস্ট করেননি সানিয়া।

শোনা যাচ্ছে, বেশ কিছুদিন ধরেই আলাদা থাকছেন শোয়েব-সানিয়া। এমনকি ছেলের দায়িত্ব আলাদা ভাবে পালন করছেন তাঁরা। কিছু সময়ে শোয়েবের কাছে থাকে ইজহান। অন্য সময়ে ছেলের দেখাশোনার ভার সামলান সানিয়া। কিছুদিনের মধ্যেই তাঁরা আইনি পদ্ধতিতে বিচ্ছেদের জন্য আদালতের দ্বারস্থ হবেন। কেন ভাঙন ধরল দুই তারকার সংসারে? জল্পনায় শোনা যাচ্ছে, অন্য নারীর প্রতি আকৃষ্ট হয়েছেন শোয়েব। একটি টিভি শোয়ের শুটিং করতে গিয়েই এই ঘটনা ঘটে। তার জেরেই দাম্পত্যে ভাঙন। বিচ্ছেদ পর্যন্ত পৌঁছে গিয়েছে তাঁদের সম্পর্কের তিক্ততা। তবে এই বিষয়ে এখনও সানিয়া বা শোয়েব কেউই মুখ খোলেননি।

[আরও পড়ুন:আইএসএলে হিজাববিরোধী আন্দোলনের সমর্থনে জার্সি খুললেন ইরানের ফুটবলার, নামল শাস্তির খাঁড়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে