১২ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

যুক্তরাষ্ট্র ওপেন থেকে ছিটকে গেলেন সানিয়া, ইনস্টা পোস্টে অবসর জল্পনা বাড়ালেন তারকা

Published by: Anwesha Adhikary |    Posted: August 23, 2022 1:29 pm|    Updated: August 23, 2022 2:08 pm

Sania Mirza pulls out of US Open, will rethink retirement plans | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আসন্ন যুক্তরাষ্ট্র ওপেন (US Open) থেকে সরে দাঁড়াতে বাধ্য হলেন সানিয়া মির্জা (Sania Mirza)। কনুইয়ের চোটের জন্য এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। চলতি বছরের শেষেই পেশাদার টেনিস থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করেছিলেন সানিয়া। কিন্তু বর্তমান পরিস্থিতিতে অবসরের পরিকল্পনা বদল করবেন বলেই জানিয়েছেন সানিয়া। তাহলে আগামী বছরেও সার্কিটে দেখা যাবে তাঁকে, এমনটাই আশা করছেন তাঁর ভক্তরা। প্রসঙ্গত, চলতি বছরেই উইম্বলডন মিক্সড ডাবলসের সেমিফাইনালে উঠেছিলেন সানিয়া।

ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করে সানিয়া লিখেছেন, “দু’সপ্তাহ আগেই কানাডাতে খেলার সময়ে কনুইতে চোট পেয়েছিলাম। সেই সময় চোট লাগলেও ব্যাপারটার গুরুত্ব বুঝতে পারিনি। কিন্তু গতকাল স্ক্যান করাতে গিয়ে বোঝা গেল, বেশ গুরুতর চোট লেগেছে। হাতের পেশি ছিঁড়ে গিয়েছে। তাই আসন্ন যুক্তরাষ্ট্র ওপেন থেকে সরে দাঁড়াতে বাধ্য হচ্ছি। বেশ কয়েক সপ্তাহ আমাকে কোর্টের বাইরেই থাকতে হবে।”

[আরও পড়ুন: কোভিড আক্রান্ত রাহুল দ্রাবিড়, এশিয়া কাপে অনিশ্চিত টিম ইন্ডিয়ার ‘হেডস্যর’]

একই পোস্টে সানিয়া লিখেছেন, “খুব খারাপ সময়ে চোট পেয়েছি আমি। এর ফলে অবসর নেওয়ার ক্ষেত্রে আমার পরিকল্পনাতেও বেশ কিছু বদল আনতে হবে। সঠিক সময়ে আমার পরবর্তী সিদ্ধান্ত সকলকে জানিয়ে দেব।” ছ’ বারের গ্র্যান্ড স্ল্যামজয়ী সানিয়া জানিয়েছিলেন, চলতি বছরের শেষেই অবসর নেবেন। চোট আঘাতে বেশ কিছুদিন ধরেই জর্জরিত ভারতীয় টেনিসের গ্ল্যাম গার্ল। সেই কারণেই যুক্তরাষ্ট্র ওপেনে সানিয়ার খেলা দেখতে আগ্রহী ছিলেন ভারতীয় টেনিসপ্রেমীরা।

এই চোটের কারণে কি অবসর গ্রহণের দিনক্ষণ পিছিয়ে দেবেন সানিয়া? তাঁর স্টোরি দেখার পরে অনেকেই মনে করছেন, চোট সারিয়ে আবারও কোর্টে ফিরবেন সানিয়া। চলতি বছরের উইম্বলডনের মিক্সড ডাবলসে ক্রোয়েশিয়ার মেট পাভিচের সঙ্গে জুটি বেঁধে সেমিফাইনালে উঠেছিলেন সানিয়া। কেরিয়ারে প্রথমবার উইম্বলডনের মিক্সড ডাবলসে উঠেছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত অধরা ট্রফি জিততে পারেননি সানিয়া। মহিলাদের ডাবলসে প্রাক্তন বিশ্বসেরা সানিয়া মোট ছ’টি গ্র্যান্ড স্ল্যাম জিতেছেন।

[আরও পড়ুন:  বকেয়া নিয়ে আইএফএ-কে একহাত নিলেও কলকাতা লিগে খেলার পথ খোলা রাখছে মোহনবাগান

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে