BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

সানিয়ার সঙ্গে বিচ্ছেদ হচ্ছেই! এবার শোয়েব মালিকের পোস্টে জল্পনা

Published by: Anwesha Adhikary |    Posted: November 8, 2022 5:48 pm|    Updated: November 8, 2022 5:48 pm

Shoiab Malik's post fuels up the rumors of his split with Sania Mirza | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কিছুদিন ধরেই ক্রীড়ামহলে জল্পনা চলছে, বিবাহবিচ্ছেদ হতে চলেছে শোয়েব মালিক (Shoaib Malik) ও সানিয়া মির্জার (Sania Mirza)। টেনিস তারকার একাধিক পোস্ট দেখে ভক্তদের এই আশঙ্কা আরও বেশি গভীর হয়ে উঠছে। এবার পাক তারকার পোস্ট ঘিরেও জল্পনা শুরু হয়েছে। সবমিলিয়ে ভারত ও পাকিস্তানের অধিকাংশ ক্রীড়াপ্রেমীদের মনে ঘুরছে একটাই প্রশ্ন, তাহলে কি সত্যিই ভেঙে যাচ্ছে শোয়েব-সানিয়ার সংসার?

বেশ কিছুদিন ধরেই পাক ক্রিকেট তারকা ও ভারতীয় টেনিসের গ্ল্যামার গার্ল আলাদা থাকছেন বলে শোনা গিয়েছিল। এবার সেই জল্পনায় কার্যত স্বীকৃতি দিয়ে দিলেন শোয়েব মালিক। ছেলে ইজহানকে উদ্দেশ্য করে একটি পোস্টে শোয়েব যে বার্তা দিয়েছেন, তাতে স্পষ্ট বোঝা যাচ্ছে, স্বামী-স্ত্রী ও তাঁদের সন্তান তিনজন একসঙ্গে থাকেন না। প্রসঙ্গত, সানিয়া ও শোয়েব আলাদা ভাবে ইজহানের দায়িত্ব পালন করছেন বলে শোনা গিয়েছে। সেক্ষেত্রে তারকা দম্পতির সন্তান আলাদা সময়ে বাবা অথবা মায়ের কাছে থাকে। 

[আরও পড়ুন: এভাবেও ফিরে আসা যায়…! ডেনমার্কের বিশ্বকাপ দলে নাম মৃত্যুমুখ থেকে ফেরা এরিকসনের]

একটা সময়ে আদর্শ দম্পতির অন্যতম নিদর্শন ছিলেন শোয়েব ও সানিয়া। এমন সুন্দর সম্পর্কে ভাঙন ধরার খবরে ভক্তরা অনেকেই আশ্চর্য হয়ে গিয়েছেন। জানা গিয়েছে, কিছুদিনের মধ্যেই তাঁরা আইনি পদ্ধতিতে বিচ্ছেদের জন্য আদালতের দ্বারস্থ হবেন। জল্পনায় শোনা যাচ্ছে, অন্য নারীর প্রতি আকৃষ্ট হয়েছেন শোয়েব। একটি টিভি শোয়ের শুটিং করতে গিয়েই এই ঘটনা ঘটে। তার জেরেই দাম্পত্যে ভাঙন। বিচ্ছেদ পর্যন্ত পৌঁছে গিয়েছে তাঁদের সম্পর্কের তিক্ততা। তবে এই বিষয়ে এখনও সানিয়া বা শোয়েব কেউই মুখ খোলেননি।

সানিয়ার পোস্ট থেকে বিচ্ছেদের কিছুটা আঁচ পাওয়া গেলেও শোয়েবের দিক থেকে কিছুই জানা যায়নি। কিন্তু এহেন পরিস্থিতিতে প্রকাশ্যে এসেছে শোয়েবের একটি ইনস্টাগ্রাম পোস্ট। ছেলে ইজহানের জন্মদিনে এই পোস্ট করেছিলেন পাক ক্রিকেটার। সেখানে লেখা ছিল, “আমরা সবসময় একসঙ্গে থাকতে পারি না। রোজ আমাদের দেখাও হয় না। কিন্তু বাবা প্রত্যেক মুহূর্তে তোমার মিষ্টি হাসির কথা মনে করে।” সন্তানের প্রতি শোয়েবের এই বার্তা থেকেই অনুরাগীরা বুঝতে পারেন, তাঁদের সুখী পরিবার আর নেই। আলাদা ভাবেই থাকছেন শোয়েব-সানিয়া।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shoaib Malik (@realshoaibmalik)

[আরও পড়ুন:সেমিফাইনালের আগে অনুশীলনে চোট রোহিতের! কেমন আছেন ভারত অধিনায়ক?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে