BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বরফের উপর ‘ঘুমর’-এর জাদু ছড়ালেন প্রবাসী ভারতীয় সুন্দরী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 3, 2018 4:29 pm|    Updated: September 17, 2019 1:37 pm

Skater performs Padmaavat’s Ghoomar on ice

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাতকাণ্ড রামায়ণ পড়া আছে কিনা জানা নেই, তবে দেরিতে হলেও বোধদয় হয়েছে কর্ণি সেনার। অবশেষে রাজপুত সংগঠনটি স্বীকার করে নিয়েছে যে ‘পদ্মাবত’-এ কোনও আপত্তিকর দৃশ্য নেই। ছবিতে কোনওভাবেই রাজপুত গরিমাকে ক্ষুন্ন করা হয়নি। এ স্বীকারোক্তিতে এখন কার কীই বা এসে যায়? সে প্রশ্নের উত্তর অবশ্য জানা নেই। কারণ সুপ্রিম কোর্টের নির্দেশ সত্ত্বেও চার রাজ্যের মাল্টিপ্লেক্স মালিকরা যে ছবি প্রদর্শিত করবেন না বলে জানিয়ে দিয়েছিলেন, সে ছবিই মাত্র দুই সপ্তাহের মধ্যেই দু’শো কোটির ক্লাবে ঢুকতে চলেছে। ‘পদ্মাবত’ হ্যাংওভার এখনও মানুষের মনে স্বমহিমায় বর্তমান। সকলেই নিজের মতো করে এ ছবিকে ট্রিবিউট জানাচ্ছেন। যেমন জানিয়েছেন এক প্রবাসী রাজপুত কন্যা। আমেরিকার জুনিয়র স্কেটিং চ্যাম্পিয়ন ময়ূরী ভান্ডারি। দীপিকার ‘ঘুমর’কে আইস স্কেটিং রিংয়ে নিজের মতো করে তুলে ধরলেন ভারতীয় বংশোদ্ভূত।

দেখুন ভিডিও-

[হাড়হিম করা ‘পরি’র নয়া টিজার, অনুষ্কাকে দেখে আতঙ্কিত দর্শকরা]

নিজের এই পারফরম্যান্সকে ‘ঘুমর ডান্স অন আইস’ নাম দিয়েছেন ময়ূরী। প্রবাসে থাকলেও ভারতীয় সংস্কৃতির প্রতি টান এখনও অটুট। আর এ কারণেই ২০১৫ সালে মিস ইন্ডিয়া গ্লোবালের খেতাব পেয়েছিলেন। স্কেটিংয়েও বহু পুরস্কার রয়েছে প্রবাসী তরুণীর। সঞ্জয় লীলা বনশালির সিনেমার বড় অনুরাগী তিনি। ‘পদ্মাবত’ দেখে মুগ্ধ হয়েছিলেন। আর দীপিকার ‘ঘুমর’ তাঁকে মনে করিয়ে দিয়েছিল নিজের রাজস্থানের কথা। ঠিক করেন এ গানকে নিজের মতো করে ট্রিবিউট দেবেন। তাই করেছেন ভারতীয় বংশোদ্ভূত। আর তাঁর এ ট্রিবিউট নেটিজেনদের বেশ পছন্দ হয়েছে। ইতিমধ্যেই লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। প্রত্যেকেই ময়ূরীর তারিফ করেছেন।

অথচ পদ্মাবতীর এই চরিত্রের জন্য কট্টরপন্থীদের রোষের মুখে পড়তে হয়েছিল দীপিকাকে। নায়িকার মাথার দাম ১০ কোটি টাকা ধার্য হয়েছিল। নাক কেটে নেওয়ার কথা হয়েছিল। পঙ্গু করার হুমকিও দেওয়া হয়েছিল। সে অবশ্য এখন অতীত। এখন কেবল সাফল্যকে উপভোগ করার সময়। আর সমালোচকদের জবাব দেওয়ার সময়। যা মজার ছলে সম্প্রতি দিয়েছেনও নায়িকা। বলেছেন, নাক গেলে যেতে পারে তবে সম্মান তাঁর বড় প্রিয়। সে সম্মান নিয়েই সসম্মানে চলছে ‘পদ্মাবত’।

[বলিউডের পানমশলা অ্যাওয়ার্ডের প্রয়োজন নেই: মনোজ জোশী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে