২ শ্রাবণ  ১৪২৬  বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেনিস কেরিয়ারের ২৪ তম গ্র্যান্ড স্লাম জয়ের লড়াই চালাচ্ছেন সেরেনা উইলিয়ামস। এখনও পর্যন্ত চেনা ছন্দেই দেখা গিয়েছে তাঁকে। কোর্টের লড়াই মসৃণভাবে এগোলেও কোর্ট খারাপ করার অপরাধে মোটা অঙ্কের জরিমানা হল মার্কিন তারকার।

মঙ্গলবার উইম্বলডনের কোয়ার্টার ফাইনালে আমেরিকার অ্যালিসন রিসকের মুখোমুখি সেরেনা। কিন্তু তার আগেই বিপাকে টেনিস তারকা। জানা গিয়েছে, দশ হাজার ডলার জরিমানা হয়েছে তাঁর। কিন্তু কী এমন করলেন সেরেনা? জানা গিয়েছে, টুর্নামেন্ট শুরুর ঠিক আগে নাকি উইম্বলডনের কোনও একটি কোর্ট নষ্ট করেছেন তিনি। মেজাজ হারিয়ে ব়্যাকেট কোর্টে ছুঁড়ে মারায় কোর্ট নষ্ট হয়। আর সেই কারণেই অল ইংল্যান্ড ক্লাবের তরফে তাঁকে মোটা অঙ্কের জরিমানা করা হয়েছে। ভারতীয় মুদ্রায় আনুমানিক ৬ লক্ষ ৮৫ হাজার টাকা দিতে হবে তাঁকে। যদিও এনিয়ে এখনও কোনও মন্তব্য করেননি সেরেনা।

[আরও পড়ুন: জনপ্রিয়তার শীর্ষে ভারতীয় ‘সুপারফ্যান’, এবার পেপসি’র বিজ্ঞাপনে ৮৭ বছরের ‘যুবতী’]

তবে তিনি একা নন। এর আগে ম্যাচ চলাকালীন অখেলোয়াড়োচিত আচরণের জন্য জরিমানা হয়েছিল ফ্যাবিও ফগনিনির। গ্র্যান্ড স্লামের তৃতীয় রাউন্ডে স্যান্ডগ্রেনের বিরুদ্ধে লড়াইয়ের সময় ফগনিনির ব্যবহারের জন্য তাঁকে তিন হাজার ডলার জরিমানা করা হয়। ইটালীয় তারকার পাশাপাশি আট হাজার ডলার জরিমানা হয় নিক কিসগিসেরও। টুর্নামেন্টের প্রথম ও দ্বিতীয় রাউন্ডে তাঁর আচরণ নিয়ে প্রশ্ন উঠেছিল। সেই কারণেই এমন শাস্তি। দ্বিতীয় রাউন্ডে রাফায়েল নাদালের কাছে পরাস্ত হয়ে ইতিমধ্যেই উইম্বলডন থেকে বিদায়ও নিয়েছেন তিনি।

[আরও পড়ুন: আইএসএলকে শীর্ষ লিগ ঘোষণার বিরোধিতা, মোদিকে চিঠি আই লিগের ক্লাবগুলির]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং