BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

পালিয়েও মিলল না রেহাই, অবশেষে খুনের অভিযোগে গ্রেপ্তার অলিম্পিক পদকজয়ী কুস্তিগির সুশীল কুমার

Published by: Biswadip Dey |    Posted: May 22, 2021 10:28 pm|    Updated: May 22, 2021 10:41 pm

Two-time Olympic medallist wrestler Sushil Kumar arrested near Jalandhar | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত কয়েক দিন ধরেই বিভিন্ন রাজ্যে পালিয়ে বেড়াচ্ছিলেন তিনি। অবশেষে আজ, শনিবার সন্ধ্যায় জলন্ধরের কাছে গ্রেপ্তার হলেন অলিম্পিকে জোড়া পদকজয়ী কুস্তিগির সুশীল কুমার (Sushil Kumar)। ২৩ বছরের তরুণ কুস্তিগির সাগর রানার হত্যাকাণ্ডে অভিযুক্ত তিনি। সংবাদ সংস্থা আইএএনএস সূত্রে জানা যাচ্ছে, কেবল সুশীল কুমারই নন, গ্রেপ্তার করা হয়েছে এই মামলার আরেক অভিযুক্ত অজয় কুমারকেও।

এই ক’দিন পালিয়ে কোথায় ছিলেন সুশীল? দিল্লি পুলিশের দাবি, পাঞ্জাবের ভাটিন্ডায় আত্মগোপন করেছিলেন তারকা কুস্তিগির। তাঁকে খুঁজতে পাঞ্জাব, হরিয়ানা ও উত্তরপ্রদেশের নানা এলাকায় কার্যত চিরুনি তল্লাশি চালাচ্ছিল পুলিশ। তাঁর সন্ধান দিতে পারলে ১ লক্ষ টাকা পুরস্কারও ঘোষণা করা হয়।

[আরও পড়ুন: ‘পরের জন্মে যেন আমার সঙ্গে এমনটা না হয়’, মন খারাপ যুবরাজ সিংয়ের]

গত ৪ মে দিল্লির ছত্রশাল স্টেডিয়াম চত্বরে ঝামেলায় মারপিটের জেরে মৃত্যু হয় বছর তেইশের কুস্তিগির সাগরের। সেই ঘটনায় নাম জড়ায় দু’বারের অলিম্পিক পদক জয়ী কুস্তিগির সুশীল কুমারের। প্রথমে তিনি এই ঘটনায় জড়িত থাকার অভিযোগ অস্বীকার করেন। কিন্তু দেখা যায়, ঘটনার পর থেকেই সুশীলের আর কোনও খোঁজ নেই। তাঁর ফোনও বন্ধ। তদন্তে নেমে পুলিশ প্রত্যক্ষদর্শীদের বয়ান রেকর্ড করে। সেখানে প্রত্যেকেই সুশীল কুমারের দিকে আঙুল তোলেন।

ঠিক কী হয়েছিল? ঘটনার দিন স্টেডিয়ামের পার্কিং লটে সুশীল কুমার এবং তাঁর কয়েক জন সঙ্গীর সঙ্গে ঝামেলা হয় সাগর রানার। তিনিও প্রাক্তন জুনিয়র ন্যাশনাল চ্যাম্পিয়ন। সাগরের সঙ্গীরা জানিয়েছেন, ঝামেলার পর তাঁকে ‘শিক্ষা’ দিতে বাড়ি থেকে তুলে আনেন সুশীল কুমাররা। কারণ সবার সামনে সাগর নাকি সুশীল কুমারকে গালিগালাজ দিয়েছিলেন। পরে সাগরের মৃতদেহ উদ্ধার হয়। সুশীল এবং আরও ৮ জন মিলে তাঁকে পিটিয়ে মেরে ফেলে বলে অভিযোগ।

স্টেডিয়ামের সামনে ঝামেলার একটি ভিডিও পাওয়া যায় সুশীলের সঙ্গী প্রিন্স দালালের মোবাইল থেকে। সেও এই মামলায় অভিযুক্ত। ভিডিওতে সুশীল-সহ বাকি অভিযুক্তদের মুখ পরিষ্কার দেখা যাচ্ছে বলে পুলিশের দাবি। প্রিন্সকে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে। এবার ধরা পড়লেন সুশীল-অজয়ও।

[আরও পড়ুন: বঞ্চিত বাংলার কোচ, জিমন্যাস্ট প্রণতির সঙ্গে অলিম্পিকে যাওয়া হচ্ছে না মিনারার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement