BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০ 

Advertisement

আচমকা হরিয়ানার ক্রীড়াদপ্তরের ডেপুটি ডিরেক্টরের পদ ছাড়লেন ববিতা, তুঙ্গে জল্পনা

Published by: Abhisek Rakshit |    Posted: October 7, 2020 9:19 pm|    Updated: October 7, 2020 9:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ আচমকাই হরিয়ানা (Haryana) সরকারের ক্রীড়াদপ্তরের ডেপুটি ডিরেক্টরের পদ থেকে ইস্তফা দিলেন ববিতা ফোগাট (Babita Phogat)। বুধবার নিজের ইস্তফাপত্র রাজ্য সরকারের ক্রীড়াদপ্তরের মুখ্যসচিবের কাছে পাঠিয়ে দিলেন তিনি। জানালেন, নির্দিষ্ট কিছু পরিস্থিতি তৈরি হওয়ায় এই পদ থেকে ইস্তফা দিচ্ছেন তিনি। যদিও সরাসরি কারণ না জানালেও সূত্রের খবর, সোনিপতের বরোদা থেকে আসন্ন উপনির্বাচনে বিজেপির হয়ে ভোটে দাঁড়াতে চলেছেন কুস্তিগির ববিতা ফোগাট। তাই তাঁর এই সিদ্ধান্ত।

[আরও পড়ুন: আইএসএলে খেলা নিয়ে অবশেষে মিটল সমস্যা, FSDL-কে চুক্তিপত্র পাঠাল ইস্টবেঙ্গল]

কয়েকদিন আগেই মনোহার লাল খাট্টার (Manohar lal Khattar ) সরকারের তরফে ববিতাকে ক্রীড়াদপ্তরের ডেপুটি ডিরেক্টরের পদে বসানো হয়। কিন্তু এদিন আচমকাই নিজের ইস্তফাপত্র প্রকাশ করে ববিতা জানান, ‘‌‘‌আমি সম্প্রতি ক্রীড়াদপ্তরের ডেপুটি ডিরেক্টর পদে যোগ দিয়েছিলেন। কিন্তু বর্তমানে কিছু কারণের জন্য আমি এই পদে আর থাকতে পারছি না।’’‌ টুইটও করেন সেকথা। এরপরই ফোগাটের বিজেপির হয়ে ফের ভোটে দাঁড়ানোর বিষয়টি প্রকাশ্যে আসে।

 

প্রসঙ্গত, আগামী ৩ নভেম্বর বরোদা (Baroda) বিধানসভা কেন্দ্রে ভোট। এই আসনটি বিজেপির জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। প্রথমত, ৯০ আসনের বিধানসভায় তাঁদের বিধায়ক সংখ্যা ৪০। আর দ্বিতীয়ত, ২০০৯ সাল থেকে এখানে জিতে এসেছেন কংগ্রেসের (Congress) বিধায়ক শ্রী কিষাণ হুড্ডা। আর তাই তাঁকে হারাতে ববিতাই প্রধান ভরসা হতে চলেছে বিজেপির। যদিও এর আগেও একবার ভোটে দাঁড়িয়েছিলেন কমনওলেথ গেমসে দু’বার সোনাজয়ী কুস্তিগির ববিতা। ২০১৯ সালে হরিয়ানা বিধানসভা ভোটে দাদরি (Dadri) থেকে BJP-র টিকিটে ভোটে দাঁড়িয়েছিলেন তিনি। কিন্তু জিততে পারেননি। হেরে যান। এখন দেখার এবার দলের মুখরক্ষা করতে পারেন কি না ববিতা।

[আরও পড়ুন: চলতি আইপিএলের দুরন্ত ফিল্ডিং মিস করেছেন? দেখে নিন এখনও পর্যন্ত সেরা ৮ ক্যাচ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement