BREAKING NEWS

৪ কার্তিক  ১৪২৮  শুক্রবার ২২ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

জলের তলায় জ্যাভলিন ছুঁড়ছেন নীরজ চোপড়া! ভাইরাল ভিডিও

Published by: Abhisek Rakshit |    Posted: October 2, 2021 5:26 pm|    Updated: October 2, 2021 5:26 pm

Viral Video: Neeraj Chopra Shadow Practices Javelin Throw Underwater | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন নীরজ চোপড়া (Neeraj Chopra)। কিন্তু ছুটি কাটাতে গিয়েও নিজের জ্যাভলিনকে যেন ভুলতে পারছেন না তিনি। আর তাই তো জলের তলাতেও জ্যাভলিন ছুঁড়তে দেখা গেল তাঁকে। এমনকী সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন তিনি। জলের তলায় জ্যাভলিন থ্রো? অনেকেই বিষয়টি দেখে অবাক হয়ে যাচ্ছেন। কিন্তু আসলে সত্যিকারের জ্যাভলিন নয়, জলের তলায় এমনিই জ্যাভলিন ছোঁড়ার অভিনয় করেছেন নীরজ।

১০০ বছরের অপেক্ষার অবসানের পর অ্যাথলেটিক্সে দেশকে সোনা এনে দিয়েছেন সোনার ছেলে নীরজ, তার পর থেকেই শিরোনামে তিনি। কলকাতায় এসে পাত পেড়ে বাঙালি খাবারই হোক অথবা বন্ধুদের সঙ্গে বিয়ের অনুষ্ঠানে নীরজ চোপড়ার পুরনো নাচের ভিডিও। সবেতেই ক্যামেরা তাক করে রয়েছে নীরজকে। সোশ্যাল মিডিয়ায় নীরজ নিজেও বেশ অ্যাক্টিভ থাকেন। সম্প্রতি যে ভিডি এবং ছবি ভাইরাল হয়েছে তা দেখে তাজ্জব হয়ে গিয়েছেন নেটিজেনরা। কী এমন দেখানো হয়েছে ভিডিওতে? আসলে বর্তমানে মালদ্বীপে বেড়াতে গিয়েছেন তিনি। সেখানেই ভিডিওটি শ্যুট হয়েছে। তাতে দেখা গেছে জলের নীচে ভেসে জ্যাভলিন ছোঁড়া প্র্যাক্টিসে মত্ত নীরজ, তিনি নিজেই তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ভিডিও এবং ছবি আপলোড করেছেন। আর আপলোড হতেই তা ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।

[আরও পড়ুন: প্যারিসে মেসির হোটেলে ডাকাতি! চুরি গেল প্রচুর অর্থ এবং গয়না]

এই ছবি শেয়ার করে নীরজ লিখেছেন, “আকাশ, মাটি অথবা জলের তলায় আমি সব সময়ই জ্যাভলিনের কথা ভাবি। ট্রেনিং শুরু হয়ে গিয়েছে”। ভিডিওটিতে দেখা যাচ্ছে সমুদ্রের তলায় স্কুবা ডাইভিং করছেন নীরজ। আর স্কুবা ডাইভিং করতে করতেই জ্যাভলিন ছোঁড়ার অঙ্গভঙ্গি করছেন। ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে এ আর রহমানের বন্দে মাতরম গান ব্যবহার করে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নীরজ। এই ভিডিও ভাইরাল হতেই নীরজের জ্যাভলিন প্রেম মুগ্ধ করেছে আপামর দেশবাসীকে।

টোকিও অলিম্পিকে ইতিহাস গড়ে দেশে ফেরার পর একের পর এক সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে দিতে ক্লান্ত হয়ে পড়েছিলেন নীরজ। আবার প্রতিযোগিতার দুনিয়ায় পা রাখার আগে ছবির মতো সুন্দর দ্বীপরাষ্ট্র মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন তিনি। নীরজ রয়েছেন ফুরাভেরি রিসর্টে। তবে নিজের ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ভিডিওতেই নেটিজেনদের মন কেড়েছেন নীরজ।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Neeraj Chopra (@neeraj____chopra)

[আরও পড়ুন: জুনিয়র ফুটবলারদের সুযোগ দিতে এবার অনূর্ধ্ব-২৩ ISL আনছে FSDL, শুরু ফেব্রুয়ারিতে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement