BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘জরুরি পরিষেবা’য় শামিল WWE! করোনার মৃত্যু মিছিলের মধ্যেই শুরু কুস্তি

Published by: Subhajit Mandal |    Posted: April 15, 2020 1:57 pm|    Updated: April 15, 2020 1:57 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বজুড়ে করোনার দাপটে ত্রস্ত মানবজাতি। খেলাধুলা তো অনেক দূরের কথা, আপাতত প্রাণ বাঁচানোটাই সংশয়। এই পরিস্থিতিতেও ফ্লোরিডায় চালু হল WWE অর্থাৎ, World Wrestling Entertainment। কুস্তি আর বিনোদনের মিশেল এই খেলা ফ্লোরিডায় এতটাই জনপ্রিয় যে একে ‘জরুরি পরিষেবা’র আওতায়া আনা হল। চিকিৎসা, রেশন, দমকল, আর পুলিশের পাশাপাশি এবার জরুরি পরিষেবার আওতায় এল এই মরণ খেলাটিও।

WWE

WWE ফ্লোরিডার পাশাপাশি গোটা বিশ্বেই অত্যন্ত জনপ্রিয়। বিশেষ করে কিশোর কিশোরীদের মধ্যে এর জনপ্রিয়তা চূড়ান্ত। ফ্লোরিডার ঘরে ঘরে এর সমর্থক আছে। তাই এই পরিস্থিতিতে বিনোদনের জন্য টেলিভিশনে WWE সম্প্রচার প্রয়োজন বলে মনে করছে ফ্লোরিডা প্রশাসন। সেকারণেই WWE-কে জরুরি পরিষেবার তকমা দিয়েছেন ফ্লোরিডার গভর্নর রন ডিসেইন্টস। একটি বিবৃতিতে তিনি জানিয়েছেন, “যে সমস্ত খেলার জাতীয় স্তরে জনপ্রিয়তা আছে, তাঁরা এখন থেকে কাজ করতে পারবেন। এই খেলার সঙ্গে যুক্ত সব কর্মীকে জরুরি পরিস্থিতি থেকে ছাড় দেওয়া হল। শুধু খেলার স্থানে সাধারণ মানুষকে ঢুকতে দেওয়া যাবে না।”

[আরও পড়ুন: ‘এই পরিস্থিতিতে ভারত-পাক সিরিজ সম্ভব নয়’, আখতারের প্রস্তাব খারিজ করলেন গাভাসকরও]

এই নির্দেশিকা অবশ্য অন্য খেলার জন্যও লাগু হবে। নির্দেশিকা পাওয়ার পর ইতিমধ্যেই WWE নতুন একটি পর্ব টিভিতে সম্প্রচার করে ফেলেছে। সংস্থার তরফে একটি বিবৃতি দিয়ে জানানো হয়ছে, “WWE এবং এর তারকারা পরিবারকে একত্রিত করে। এর মধ্যে দিয়ে অনেক মানুষ বাঁচার আশা খুঁজে পায়। মানসিক দৃঢ়টা এবং শক্তি খুঁজে পায়।” WWE-র পর ফ্লোরিডার মেজর লিগ বাস্কেটবলও নিজেদের লিগ চালু করার কথা ভাবছে। উল্লেখ্য, করোনার জেরে বিশ্বব্যাপীই বন্ধ খেলাধুলা। ক্রিকেট, ফুটবল থেকে শুরু করে হকি, এমনকী সাধারণ কুস্তিও বন্ধ। ইউরো কাপ, চ্যাম্পিয়ন্স লিগ, ইংলিশ প্রিমিয়ার লিগ (EPL), লা লিগা, আইপিএল (IPL) সব বন্ধ রাখা হয়েছে। এই পরিস্থিতিতে WWE চালু হওয়াটা ক্রীড়ামোদিদের কিছুটা স্বস্তি দেবে। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement