BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৪ অক্টোবর ২০২০ 

Advertisement

করোনা আবহে গোপনেই বিয়ে সারলেন WWE সুপারস্টার জন সিনা! পাত্রীটি কে?

Published by: Subhajit Mandal |    Posted: October 15, 2020 11:45 am|    Updated: October 15, 2020 12:17 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি জন সিনা। গোটা বিশ্বে যখনই যেখানে WWE অর্থাৎ, World Wrestling Entertainment শব্দটি উচ্চারিত হয়, তখনই সমস্বরে উচ্চারিত হয় তাঁর নাম। কুস্তি আর বিনোদনের এই মিশেলে জন সিনার (John Cena) জুড়ি মেলা ভার। অথচ এ হেন সুপারস্টারের কিনা বিয়ে হল একেবারে সংগোপনে। নিজের বিয়ের কথা নিজের মুখে স্বীকারও করলেন না জন। স্থানীয় সংবাদমাধ্যমে খবর ফাঁস হওয়ার পরই এই মহাতারকার বিয়ের ব্যাপারটা প্রকাশ্যে এসেছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

❤️ #JohnCena #shayshariatzadeh

A post shared by ! (@shay_shariatzadeh) on

২০১৯ সালের শুরু থেকেই ৩১ বছর বয়সি শে শারিয়াজদের (Shay Shariatzadeh) সঙ্গে ডেট করেছেন জন সিনা। আগের সম্পর্কগুলির অভিজ্ঞতা ভাল না হওয়ায় এই সম্পর্কটির ব্যাপারে সবটা গোপনই রেখেছিলেন সুপারস্টার। তাঁদের নিয়ে বেশি আলোচনা হোক, শুরু থেকেই সেটা চাইতেন না জন। তাই সবার অলক্ষ্যে বিয়েটাও সেরে নিলেন তিনি। শোনা যাচ্ছে, বুধবার ফ্লোরিডায় এক ব্যক্তিগত অনুষ্ঠানে শে শারিয়াজদেকে বিয়ে করেছেন জন। গত মাসেই আংটিবদল হয় তাঁদের। তখনই নাকি বান্ধবীর সঙ্গে রেজিস্ট্রি করার জন্য আবেদন করেন জন সিনা। অবশেষে বুধবার ছোট্ট অনুষ্ঠানে পরিণয় সম্পন্ন হয়েছে এই দম্পতির। অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যরা ছাড়া আর কেউ হাজির ছিলেন না। এমনকী, শে বা সিনা কেউই বিয়ের ব্যাপারটি নিজে থেকে জানানি।

[আরও পড়ুন: জকোভিচকে হারিয়ে ফের ফরাসি ওপেন চ্যাম্পিয়ন নাদাল, ছুঁলেন ফেডেরারের অনন্য রেকর্ডও]

৩১ বছরের শে’র জন্ম ইরাকে। তবে তিনি কানাডার নাগরিক। ভ্যানকুভারের একটি তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত তিনি। ২০১৮ সালে নিকি বেল্লার সঙ্গে বিচ্ছেদের পরই শে’র সঙ্গে ঘনিষ্ঠ হন জন। উল্লেখ্য,WWE’রই আরেক তারকা নিকি বেল্লার সঙ্গে প্রায় ৫ বছরের বেশি সময় ঘনিষ্ঠ ছিলেন জন সিনা। বাগদানও হয়ে গিয়েছিল। কিন্তু ২০১৮ সালে নিকি জন সিনার সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। এর আগে ২০০৯ সালে প্রথমবার বিয়ে করেছিলেন জন। প্রথম স্ত্রীর সঙ্গে তাঁর সম্পর্ক টিকেছিল মাত্র ২ বছর।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement