BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শিষ্যের কাছে বাজিতে হার গুরুর, ক্রিকেটারদের নিয়ে নৈশভোজে গেলেন মিকি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 7, 2018 4:32 pm|    Updated: June 7, 2018 4:32 pm

Pakistan cricket coach losses bet to Shadab Khan, gives team treat

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইংল্যান্ড এবং ওয়েলশ সফরে পাকিস্তান ক্রিকেট দলের পারফরম্যান্স নজর কেড়েছে ক্রিকেট বিশ্বের। আয়ারল্যান্ডের বিরুদ্ধে একমাত্র ম্যাচ জেতার পাশাপাশি, ইংল্যান্ডের বিরুদ্ধে ২ টেস্টের সিরিজও ড্র করেছে পাক ক্রিকেটাররা। স্বাভাবিকভাবেই ফুরফুরে হাওয়া ড্রেসিং রুমে। আর ফুরফুরে টাকায় কোচ মিকি আর্থারের পকেট থেকে ধসিয়ে দিল কয়েকশো ডলার। এক ক্রিকেটারের কাছে বাজি হারলেন কোচ, আর সেই বাজি হেরে গোটা দলকে নৈশভোজে নিমন্ত্রণ করলেন মিকি আর্থার।

[‘জাদেজাকে ঘুসি মারতে ইচ্ছা করছিল’, কেন এমন কথা বললেন রোহিত?]

কিন্তু কী এমন বাজি হারলেন পাকিস্তানের কোচ? পাকিস্তান শিবিরের খবর, সফরের শুরুর আগে নাকি দলের প্রতিভাবান অলরাউন্ডার শাদাব খানকে ভাল ব্যাটিং করার চ্যালেঞ্জ করেন। কথা দেন ইংল্যান্ডের মধ্যে দায়িত্ববান ব্যাটিং করতে পারলে সিরিজ শেষে গোটা দলকে ‘ডিনার’ করাবেন তিনি। চ্যালেঞ্জ গ্রহণ করেন শাদাব খান। কোচকে কথা দেন ইংল্যান্ডের বিরুদ্ধে ২ টেস্টের চার ইনিংসে অন্তত ৩টি অর্ধশতরান করবেন তিনি।

[বিশ্বের প্রথম ১০০ জন ধনী অ্যাথলিটের তালিকায় একমাত্র ভারতীয় বিরাট]

যেমন কথা তেমনি কাজও করলেন পাকিস্তানের অলরাউন্ডার। ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ৩ ইনিংসে টানা তিনটি অর্ধশতরান করেন শাদাব খান। প্রতিবার অর্ধশতরান করার পর নাকি তিনি কোচকে ইশারা করেন। শাদাবের ইশারার পর অবশ্য কোচ আর্থারের মুখে হাসিই ফুটে উঠেছিল। কারণ তরুণ এই অলরাউন্ডারের ব্যাটে ভর করেই প্রথম টেস্টে ইংল্যান্ডকে হারাতে পেরেছে পাকিস্তান। দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে যখন ৭৪ রানে ৭ উইকেট হারিয়ে দল বিপাকে তখন ঘুরে দাঁড়ান শাদাবই। ৫২ রানের ঝকঝক ইনিংস খেলে সম্মানজনক জায়গায় পৌঁছে দেন দলকে। তাতে দলের সম্মান বাঁচলেও পকেট কাটা গেল কোচের। শাদাবকে দেওয়া প্রতিশ্রুতি রাখতে গোটা দলকে ডিনার করালেন। তবে, পকেট কাটা যাওয়াতেও অখুশি নন মিকি আর্থার। একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, শাদাব নিজের কথা রেখেছে তাতে আমি খুশি। তবে, ওকে আরও উন্নতি করতে হবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে