Advertisement
Advertisement

বাইশ গজের জোড়া দুর্ঘটনায় আতঙ্কিত ক্রিকেট দুনিয়া

সিডনিতে ফের মাথার স্ক্যান হবে প্রাক্তন অজি উইকেট কিপারের।

Peter Nevill to undergo further scans, Mushfiqur Rahim is fine now
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:January 17, 2017 3:54 pm
  • Updated:January 17, 2017 3:54 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবার বাইশ গজে জোড়া দুর্ঘটনা ফের ক্রিকেটপ্রেমীদের মনে আতঙ্ক ছড়িয়ে দিল। একদিকে বিগ ব্যাশে পিটার নেভিলের মাথার চোট আর অন্যদিকে ওয়েলিংটনে বাংলাদেশি ব্যাটসম্যান মুশফিকর রহিমের গুরুতর আঘাতে জেরবার হল ক্রিকেট।

(না খেলেও পাকিস্তানকে ধরাশায়ী করলেন শেহবাগ)

সিডনিতে ফের মাথার স্ক্যান হবে প্রাক্তন অজি উইকেট কিপারের। মাথার ঠিক কোন অংশে তাঁর চোট লেগেছে বা সেই চোট কতটা গুরুতর, স্ক্যানের পরই তা স্পষ্ট হবে। বিগ ব্যাশে পিটারের দল মেলবোর্ন রেনেগেডসের ফিজিও জানিয়েছেন, এখন অনেকটাই সুস্থ পিটার। প্রাথমিক স্ক্যানে ওর চোট সঠিকভাবে ধরা পড়েনি। চলতি সপ্তাহেই সিডনি আসবেন পিটার। আশা করা যাচ্ছে দ্রুত সুস্থ হয়ে উঠবেন। সোমবার অ্যাডিলেডে ম্যাচ চলাকালীন ব্র্যাড হজের ব্যাট উড়ে এসে লাগে উইকেটের পিছনে দাঁড়িয়ে থাকা পিটারের মাথায়। ফের একবার প্রয়াত অজি তারকা ফিল হিউজের স্মৃতি উসকে মাটিতে লুটিয়ে পড়েন পিটার। তবে পায়ে হেঁটেই মাঠ ছাড়েন তিনি।

Advertisement

এদিকে বাংলাদেশের অধিনায়ককে চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। গতকালই নিউজিল্যান্ডের টিম সাউদির বাউন্সার সোজা গিয়ে লাগে রহিমের হেলমেটের পিছন দিকে। স্ট্রেচারে করে তাঁকে মাঠ থেকে বের করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। বাংলাদেশি নেতা জানিয়েছেন, “এখন আমি আগের চেয়ে অনেকটাই ভাল আছি। খানিকটা ব্যথা আছে। তবে আশা করি পরের টেস্টেই মাঠে ফিরতে পারব।”

2849

(নেতৃত্ব যেন ছেড়েও ছাড়তে পারলেন না ধোনি…কী করলেন?)

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ