২৮ ভাদ্র  ১৪২৬  রবিবার ১৫ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৮ ভাদ্র  ১৪২৬  রবিবার ১৫ সেপ্টেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘ ১৪ বছরে পরস্পরের মধ্যে সম্পর্ক মজবুত হয়েছে। কিন্তু প্রেম পরিণয়ের রূপ নেয়নি এতদিন। অবশেষে বিয়ের সিদ্ধান্ত নিয়েই ফেললেন রাফায়েল নাদাল। দীর্ঘদিনের গার্লফ্রেন্ড মেরি পেরেলোর সঙ্গেই জীবনের নয়া ইনিংস শুরু করছেন টেনিসতারকা।

সূত্রের খবর, মাস আষ্টেক আগেই নাকি বান্ধবী মেরির সঙ্গে চুপিসারে বাগদান পর্ব সেরে ফেলেছিলেন স্প্যানিস তারকা। যিনি জিসকা নামেও পরিচিত। যদিও এতদিন সে খবর ধামাচাপাই ছিল। তবে এবার আর বিয়ের কথা লুকিয়ে রাখা সম্ভব হল না। একটি স্প্যানিশ ম্যাগাজিনকে নাদাল বলেন, বান্ধবীর সঙ্গে রোমে ছুটি কাটাতে গিয়েই তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন নাদাল। রাজি হয়ে যান গার্লফ্রেন্ড। চলতি বছর নিজের দেশেই বিয়ে সারবেন তাঁরা। তবে খুব ধুমধাম করে নয়। আমন্ত্রিতদের তালিকায় থাকবেন ঘনিষ্ঠ আত্মীয়রাই।

[চুরি গিয়েছে সাইকেল, ডার্বির নায়ক জবিকে বাইক উপহার দিচ্ছে ইস্টবেঙ্গল]

টেনিস কোর্টে নাদাল নামলেই গ্যালারিতে বসে থাকতে দেখা যায় মেরিকে। প্রায় প্রত্যেকটি ম্যাচেই বয়ফ্রেন্ডকে উৎসাহ দিতে মাঠে পৌঁছে যান তিনি। সম্প্রতি মেলবোর্নে অস্ট্রেলিয়ান ওপেনেও দেখা গিয়েছে তাঁকে। যে টুর্নামেন্টের ফাইনালে নোভাক জকোভিচের কাছে হেরে রানার্স আপ হয়েই সন্তুষ্ট থাকতে হয় আটটি গ্র্যান্ড স্লামের মালিককে। তবে, চোট সারিয়ে কোর্টে ফিরে নিজের পারফরম্যান্সে খুশি নাদাল নিজে। প্রেমিকার কথা ভক্তদের কাছে কখনওই গোপন রাখেননি বর্তমান বিশ্বের দু’নম্বর খেলোয়াড়। এর আগেও একটি ম্যাগাজিনকে নাদাল জানিয়েছিলেন, মেরির সন্তানের বাবা হতে চান তিনি। আর সেই কারণেই এবার বিয়ের সিদ্ধান্ত। খবর ছড়িয়ে পড়তেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন স্প্যানিশ টেনিসতারকা। তবে বিয়ের দিনক্ষণ এখনও প্রকাশ্যে আসেনি।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং