২৩  শ্রাবণ  ১৪২৯  শুক্রবার ১২ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

OMG! এই বলিউড অভিনেত্রীর সঙ্গে ডেটিং করছেন রবি শাস্ত্রী!

Published by: Sulaya Singha |    Posted: September 3, 2018 6:17 pm|    Updated: September 3, 2018 9:46 pm

Ravi Shastri is dating this bollwood actress!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: OMG! বলিউড অভিনেত্রীর সঙ্গে ডেটিং করছেন রবি শাস্ত্রী! চমকে গেলেন তো? হ্যাঁ, চমকে যাওয়ার মতো এমন মুচমুচে খবরই কিন্তু উঠে এসেছে শিরোনামে।

[সিরিজ হাতছাড়া হলেও নেতা হিসেবে একগুচ্ছ রেকর্ডই সান্ত্বনা বিরাটের]

ক্রিকেট আর বলিদুনিয়ার তারকাদের সম্পর্ক নতুন কিছু নয়। সেসব সম্পর্ক কখনও প্রেমেই সীমাবদ্ধ থেকে গিয়েছে। আবার অনেক সময় তা পরিণয়ে বদলে গিয়েছে। যার সাম্প্রতিকতম উদাহরণ অবশ্য বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। বিয়ের আগে এবং পরে সমানভাবেই ক্রিকেটপ্রেমীদের চর্চায় রয়েছেন তাঁরা। কিন্তু এবার আলোচনার কেন্দ্রে ক্যাপ্টেন নন, স্বয়ং কোচ রবি শাস্ত্রী। অবাক করার মতোই ঘটনা। কিন্তু খবর যে এমনটাই। একটি ইংরাজি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বি-টাউনের অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে নাকি ডেটিং করছেন টিম ইন্ডিয়ার কোচ।

চিনতে পারছেন অভিনেত্রীকে? ‘এয়ারলিফ্ট’ ছবিতে অক্ষয় কুমারের স্ত্রীর ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। হ্যাঁ, সেই নিমরতের সঙ্গেই নাকি চুটিয়ে প্রেম করছেন শাস্ত্রী। তবে এ সম্পর্ক নাকি নতুন নয়। গত দু’বছর ধরে গোপনেই দেখা-সাক্ষাৎ চলছিল পুরোদমে। দু’জনকে অনেক সময় একসঙ্গে দেখাও গিয়েছে। আপাতত ইংল্যান্ডে দলের সঙ্গে রয়েছেন শাস্ত্রী। আর নিমরত বাকি তাঁর ওয়েবসিরিজের শুটিংয়ে। কিন্তু দুই তারকার সাক্ষাৎ হল কীভাবে?

[মেহতাবের চোট গুরুতর নয়, আইএফএ কর্তাদের আচরণে ক্ষুব্ধ মোহনবাগান]

২০১৫ সালে একটি বিদেশি গাড়ির লঞ্চে দু’জনের দেখা হয়েছিল। তারপর থেকে নিয়মিত যোগাযোগ। তবে ডেটিংয়ের বিষয়টি এতদিন ধামাচাপ দিয়েই রাখার চেষ্টা করেছিলেন তাঁরা। কিন্তু তারকাদের হাঁড়ির খবর আর কতদিনই বা গোপন রাখা সম্ভব। ঝুলি থেকে বেড়াল ঠিক বেরিয়েই পড়ে। তবে এমন সময় এ কথা প্রকাশ্যে এল, যে তীব্র সমালোচনার মুখে পড়তে হচ্ছে শাস্ত্রীকে। একদিকে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ হাতছাড়া করেছে ভারত। লর্ডসে দলের হতশ্রী পারফরম্যান্সের পর প্রশ্ন উঠেছিল শাস্ত্রীর কোচিং নিয়েও। নটিংহামে ছবিটা বদলালেও এক ম্যাচ বাকি থাকতে সাউদাম্পটনেই সিরিজ জিতে নিয়েছেন রুটরা। এমন পরিস্থিতিতে শাস্ত্রীর গোপন প্রেমের রসালো খবরে হকচকিয়ে গিয়েছেন অনেকেই।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে