BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রোনাল্ডোর দুরন্ত হ্যাটট্রিকে মাদ্রিদ ডার্বি জয় রিয়ালের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 20, 2016 11:37 am|    Updated: August 21, 2020 7:34 pm

An Images

রিয়াল মাদ্রিদ: ৩ (রোনাল্ডো)               অ্যাটলেটিকো মাদ্রিদ: ০

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর ঝুলিতে পাঁচটি ব্যালন ডি’অর নাই থাকতে পারে। কিন্তু রেকর্ডের তালিকায় তাঁর নাম সবর্দা উপরের দিকেই জ্বলজ্বল করে। দলে তিনি কতটা অপরিহার্য, তা শনিবার রাতে ফের একবার বুঝিয়ে দিলেন। তিনি বিশ্বফুটবলের সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। স্প্যানিশ লা লিগার মাদ্রিদ ডার্বিতে যিনি একাই বিপক্ষকে ধুলিসাৎ করে দিলেন।

ronaldo1_web

শনিবার রাতে মরশুমের সবচেয়ে বড় পরীক্ষায় নেমেছিলেন জিনেদিন জিদান। জানতেন, দিয়েগো সিমিওনের ছেলেদের বিরুদ্ধে লড়াইটা বেশ কঠিন হবে। সেই মতোই স্ট্র্যাটেজি সাজিয়েছিলেন। আর তাঁর সাজানো ছকেই বাজিমাত করলেন সিআর সেভেন। শুরুতে দুরন্ত ফ্রি-কিকে এগিয়ে দিলেন দলকে। খেলার বেশিরভাগ সময় অ্যাটলেটিকোর গোলের আশেপাশেই ছটপট করতে দেখা গেল তাঁকে। সম্প্রতি পেনাল্টি থেকে গোল হাতছাড়া করায় নিন্দুকরা তেড়ে এসেছিলেন তাঁর দিকে। এদিন তাঁদের যোগ্য জবাব দিয়ে দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে নিখুঁত গোলটি করে দিলেন পর্তুগিজ তারকা। ছ’মিনিট পর কাউন্টার অ্যাটাকে লেফট উইং থেকে গ্যারেথ বেলের মাপা পাস থেকে বল জালে জড়াতে কোনও ভুল হয়নি রোনাল্ডোর। আর সেই সঙ্গে কেরিয়ারের ৩৯তম হ্যাটট্রিকটি সেরে ফেললেন তিনি। গ্রিজম্যান বনাম রোনাল্ডোর ছায়াযুদ্ধেও শেষ হাসি হাসলেন রিয়াল তারকাই।

ronaldo_web

অ্যাটলেটিকোর বিরুদ্ধে গত ১১টি ম্যাচে মাত্র ২টি গোলের পাশে লেখা ছিল রিয়াল স্ট্রাইকারের নাম। এদিন সিমিওনের ঘরের মাঠে হ্যাটট্রিক করে সেই গোলের খরা মেটালেন তিনি। এই জয়ের ফলে ১২ ম্যাচে পয়েন্ট ২৪ নিয়ে শীর্ষেই রইল রিয়াল মাদ্রিদ। ১৯ পয়েন্টে দ্বিতীয় স্থানে রয়েছে বার্সেলোনা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement