Advertisement
Advertisement
IPL Rinku Singh

‘সবাই আজ বাহবা দিচ্ছেন, ব্যর্থ হলেই গালমন্দ করবেন’, বলছেন নাইটদের নায়ক রিঙ্কু

রিঙ্কু ভোলেননি তাঁর শিকড়।

Rinku Singh reacts after becoming overnight star । Sangbad Pratidin
Published by: Krishanu Mazumder
  • Posted:May 24, 2023 6:07 pm
  • Updated:May 24, 2023 6:07 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিঙ্কু সিংকে (Rinku Singh) নিয়ে ধন্য ধন্য করছে ক্রিকেটমহল। চলতি মরশুমে এই নাইটের ব্যাট কথা বলেছে বারবার। পাঁচ ছক্কায় ম্যাচ জেতানো, দরকারের সময়ে প্রতিপক্ষের বিরুদ্ধে রুখে দাঁড়ানো, অন্ধকারের পথে যাওয়া কেকেআরের আলোর দিশা একমাত্র রিঙ্কু সিং।

সেই রিঙ্কু বাস্তববাদী। তিনি বলেছেন, এগুলো দু’ মিনিটের যশ।খুব সাময়িক।ভুল-ত্রুটি হলে মানুষ ভোল বদলে ফেলবেন। রিঙ্কুর দিকে উড়ে আসবে গালিগালাজ।

Advertisement

[আরও পড়ুন: রোনাল্ডো ম্যাজিকে জিতল আল নাসের, সৌদি লিগ জেতা পিছোল ইত্তিহাদের]

 

একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রিঙ্কু বলেছেন, ”আমি এরকম ব্যাটই করতাম। ওই পাঁচ ছক্কা আমার জীবন বদলে দিয়েছে। আগে অল্প কয়েকজন আমাকে চিনতেন। পাঁচটা ছক্কা মারার পরে এখন আমাকে সবাই চেনেন। দর্শকরা রিঙ্কু-রিঙ্কু করে আমার নাম ধরে ডাকেন। একরাতের মধ্যেই সব বদলে গিয়েছে। কিন্তু আমি জানি কোথা থেকে আমার উত্থান। এগুলো দু’ মিনিটের যশ। এখন লোকে বাহবা দিচ্ছেন, ব্যর্থ হলে এই লোকরাই আমাকে গালমন্দ করবেন।”

Advertisement

আজকে রিঙ্কুর এই উত্থানের পিছনে রয়েছে কঠিন পরিশ্রম। নাইট তারকা বলছেন, ”সবাই আমার সাফল্যটাই দেখল, পিছনের কঠিন পরিশ্রমটা দেখল না। দুঃস্থ এক পরিবার থেকে উঠে এসেছি আমি। অর্থ ছিল না। লেখাপড়া করতে পারিনি। অর্থ জোগাড় করার জন্য মা আমাকে সাফাইকর্মীর কাজ করতে বলেছিলেন। এরকম অবস্থা থেকে পরিত্রাণের একমাত্র উপায় ছিল ক্রিকেট। ক্রিকেটের জন্য আমি কঠিন পরিশ্রম করতে রাজি ছিলাম। বিভিন্ন সময়ে অনেক মানুষ আমাকে সাহায্য করেছেন। কেকেআর যেভাবে আমার পাশে দাঁড়িয়েছে তার জন্যই আজ আমি এখানে এসে পৌঁছেছি।” 

[আরও পড়ুন: আন্দোলনে শান, উদ্বোধনের দিনই নতুন সংসদ ভবনের সামনে মহাপঞ্চায়েত কুস্তিগিরদের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ