BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

জন্মদিনে ভক্তদের উপহার শচীনের, মুক্তি পেল বায়োপিকের প্রথম গান

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 24, 2017 3:34 pm|    Updated: April 24, 2017 3:51 pm

'Sachin A Billion Dreams' first song released on maestro's 44th b'day

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘শচীন এ বিলিয়ন ড্রিমস’। মুক্তি পেল ভারতের ক্রিকেট আইকন শচীন তেন্ডুলকরের বায়োপিকটির প্রথম গান ‘হিন্দ মেরি জিন্দ’। সোমবার শচীনের জন্মদিনেই প্রকাশিত হল গানটি। সিনেমায় শচীনের ক্রিকেটীয় জীবন থেকে ব্যক্তিগত জীবনের নানা মুহূর্ত তুলে ধরা হয়েছে। বাইশ গজে হোক কিংবা সিনেমার পর্দায় ব্যাট হাতে ফের একবার দেখা মিলবে ক্রিকেট ঈশ্বরের। হিন্দি, মারাঠি, ইংরেজি, তামিল এবং তেলেগু- মোট পাঁচটি ভাষায় মুক্তি পাবে সিনেমাটি। তাই আগামী ২৬ মে-র জন্যই এখন থেকেই অপেক্ষা করে রয়েছেন ক্রিকেটভক্তরা। এর মধ্যে সিনেমার নতুন গানটি সাড়া ফেলে দিয়েছে। তার উপর সিনেমাটিতে সংগীত পরিচালনা করেছেন এ আর রহমান।

‘শ-চী-ন’! ‘শ-চী-ন’! তিনি ব্যাট হাতে নামলেই সারা দেশ উত্তাল হত এই আওয়াজে। বেশ কয়েক বছর হল ব্যাট-প্যাড নামিয়ে রেখেছেন তিনি। কিন্তু দেশবাসী তাঁকে ভোলেনি। যেমন তিনি ভোলেননি ক্রিকেটকে আর তাঁর ভক্তদের। আজও ক্রিকেটের যে কোনও কিছুতে তিনি সেই প্রথমদিনের উৎসাহে হাজির হয়ে যান। আজও তিনি যেন সেই আগের মতোই ক্রিকেটের আগ্রহী ছাত্র। কী করে এমনটা থেকে যেতে পারেন? ব্যক্তিজীবন সামলে কী করে এরকম হয়ে উঠতে পারেন সন্ন্যাসী রাজা? এই তীব্র আত্মপ্রচারের দুনিয়ায় কীভাবে মগ্ন থাকতে পারেন নিজস্ব সাধনায়? প্রশ্ন কোটি কোটি মানুষের।আর সে সবেরই উত্তর দেবে তাঁর বায়োপিক ‘শচীন- এ বিলিয়ন ড্রিমস’। গত বছর টিজার বেরনোর পর থেকেই গোটা দেশের মানুষের মধ্যেই উত্তেজনা তুঙ্গে ছিল। যা আরও বেড়ে যায় সিনেমাটির ট্রেলার লঞ্চের পর থেকেই। এখন শুধু আর কয়েকদিনের অপেক্ষা।

[শহিদদের আত্মত্যাগ বৃথা যাবে না, মাওবাদীদের হুঁশিয়ারি মোদির]

এদিকে, এদিন জন্মদিনে তাঁকে শুভেচ্ছা করার জন্য সবাইকে ধন্যবাদও জানান শচীন। নিজের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করে বলেন, ‘সবাইকে অনেক ধন্যবাদ। আমার ৪৪ তম জন্মদিন। অনেকেই আমাকে শুভেচ্ছা জানিয়েছে। তাঁদের সবাইকেই ধন্যবাদ।’

[কল্পনা চাওলার চরিত্রেই বলিউডে ফিরছেন প্রিয়াঙ্কা!]

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে