BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সাইনা-কাশ্যপকে বিয়ের শুভেচ্ছা জানাতে গিয়ে এ কী করলেন শচীন!

Published by: Sulaya Singha |    Posted: December 15, 2018 8:59 pm|    Updated: December 15, 2018 8:59 pm

Sachin mistakes while wishing Saina & Kashyap

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্ধারিত দিনের দু’দিন আগেই পারুপল্লী কাশ্যপের সঙ্গে জীবনের ডাবলস ইনিংস শুরু করে ভক্তদের চমকে দিয়েছেন সাইনা নেহওয়াল। বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করেছেন। আর তারপর থেকেই দুই শাটলার ভাসছেন শুভেচ্ছার বন্যায়। কিন্তু নবদম্পতিকে অভিনন্দন জানাতে গিয়ে শচীন তেণ্ডুলকর যা করলেন, তা দেখে রীতিমতো হতবাক সকলেই।

বর্তমানে বলিউডের সবচেয়ে চর্চিত জুটি দীপিকা-রণবীর গাঁটছড়া বেঁধেছেন গতমাসেই। তারপরই যোধপুরে ধুমধাম করে চারহাত এক হয়েছে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার। জমকালো দুই বিয়ের হ্যাংওভার কাটতে না কাটতেই আবার মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির রাজকীয় বিয়ে উঠে এসেছে শিরোনামে। তারই মধ্যে বেশ সাদামাটাভাবেই বিয়েটা সেরে ফেললেন অলিম্পিকে ব্রোঞ্জজয়ী সাইনা। কাশ্যপের সঙ্গে দীর্ঘদিনের প্রেম শুক্রবারই বদলে গেল পরিণয়ে। খেলার দুনিয়া থেকে বিনোদন জগতের সেলিব্রিটি, প্রত্যেকেই শুভেচ্ছা জানিয়েছেন ব্যাডমিন্টনের এই তারকা জুটিকে। কিন্তু মাস্টার ব্লাস্টার যে শুভেচ্ছা জানাতে গিয়ে এমন মারাত্মক ভুল করে বসবেন, তা অনেকেই ভাবতে পারেননি।

[থাই প্রতিদ্বন্দ্বীকে উড়িয়ে দিয়ে ওয়ার্ল্ড ট্যুরের ফাইনালে সিন্ধু]

tweet

কী করলেন তিনি? সোশ্যাল মিডিয়ার সৌজন্যে এখন এক ক্লিকেই শুভেচ্ছা বার্তা পাঠিয়ে দেওয়া যায়। ঠিক সেভাবেই একটি টুইট করেছিলেন শচীন। লিখেছিলেন, ‘সাইনা ও কাশ্যপকে অনেক শুভেচ্ছা। মিক্সড ডাবলস জুটির আগামিদিনগুলি ভাল কাটুক।’ লেখার পাশাপাশি পোস্ট করেছিলেন একটি ছবিও। আর সেখানেই লুকিয়েছিল গন্ডগোলটা। ক্রিকেট ঈশ্বর যে ছবি পোস্ট করেন, সেখানে সাইনার পাশে দাঁড়িয়েছিলেন আরেক ভারতীয় শাটলার কিদাম্বি শ্রীকান্ত। শচীন ভুলবশত তাঁকে কাশ্যপ ভেবে ফেলেন। যদিও সঙ্গে সঙ্গে তাঁর ভুল ধরিয়ে দেন নেটিজেনরা। এবং সময় নষ্ট না করে পোস্টটি মুছে ফেলেন শচীন। এরপর সাইনা ও কাশ্যপের সঠিক ছবি পোস্ট করে তাঁদের শুভেচ্ছা জানান মাস্টার ব্লাস্টার।

তবে এমন কাণ্ড এই প্রথম নয়। জাহির খান ও তাঁর বেটারহাফ সাগরিকাকে শুভেচ্ছা জানাতে গিয়ে মারাত্মক ভুল করেছিলেন অনিল কুম্বলে। সাগরিকার ঘাটগের পরিবর্তে অন্য এক মহিলাকে অভিনন্দন জানিয়ে ফেলেন তিনি। পরে অবশ্য সে ভুল শুধরেও নেন জাম্বো।

[নির্ধারিত তারিখের ২ দিন আগেই বিয়ে, ভক্তদের চমকে দিলেন সাইনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে