BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সেলিব্রিটি তকমা সরিয়ে ‘গাল্লি ক্রিকেট’ মাস্টার ব্লাস্টারের, ভাইরাল ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 17, 2018 9:25 pm|    Updated: April 17, 2018 9:25 pm

Sachin Tendulkar plays cricket on the streets of Mumbai, video goes viral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেরিয়ারের শুরুর দিকে ‘গলি ক্রিকেট’-এ চার-ছয় হাঁকাননি এমন ক্রিকেটার এ দেশে বিরল। ক্রিকেটের প্রতি ভালবাসাটা সেখান থেকেই তো জন্ম নেয়। তারপর একটা একটা করে ধাপ পেরিয়ে দেশের জার্সি গায়ে চাপানো। সেই সোনালী দিনগুলোকে মনের মণিকোঠাতেই সাজিয়ে রাখতে হয়। কেরিয়ারকে বিদায় জানানোর সেই পুরনো দিনগুলিতে কজন আর ফিরতে পারেন? পারেন। যখন তিনি হন ক্রিকেট ঈশ্বর। ব্যাট-বল দেখলে সেলিব্রিটি তকমা ছুড়ে ফেলতে দু’বার ভাবেন না তিনি। তাই তো বিশ্ববন্দিত শচীন তেণ্ডুলকর নির্দ্বিধায় ব্যাট হাতে নেমে পড়তে পারেন রাস্তায়। স্থানীয়দের সঙ্গে খেলতে পারেন গলি ক্রিকেট।

[ইডেনে ম্যাচের পরই শামিকে তলব লালবাজারের ]

মাস্টার ব্লাস্টার এভাবে রাস্তায় ক্রিকেট খেলছেন, দেখতে বা জানতে পারলে ভিড় জমতে বেশি সময় লাগবে না। সে কথা ভালই জানেন তিনি। তাই সম্প্রতি রাতের অন্ধকারেই গাড়ি করে পৌঁছে গিয়েছিলেন রাস্তায় ক্রিকেট খেলতে। তাঁর হাতে ব্যাট আসতেই সেই মাস্টার ক্লাসের ঝলক দেখা গেল। যে রাস্তায় অটো, গাড়ি চলছিল, চার-ছয় মারার সুযোগ না পেলেও ক্রিকেটের প্রতি তাঁর ভালবাসা প্রতিটি শটেই লক্ষ্য করা গেল। বান্দ্রার রাস্তার ধারে শচীনের সেই ব্যাটিংয়ের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। খেলার শেষে বাকিদের সঙ্গে সেলফিও তুললেন হাসি মুখে। তাঁর সারল্য দেখে তখন কে বলবে আন্তর্জাতিক ক্রিকেটে সেঞ্চুরির সেঞ্চুরির একমাত্র মালিক তিনি।

মুম্বইতেই ছোট থেকে বড় হওয়া। ক্রিকেট জীবনের হাতেখড়ি। এখানেই ২০১১ সালে বিশ্বজয়ের স্বাদ পেয়েছিলেন মাস্টার ব্লাস্টার। কেরিয়ারের শেষটাও হয়েছিল তাঁর ঘরের মাঠ ওয়াংখেড়েতে। এই শহরের প্রতি তাঁর ভালবাসা অনেকটা ক্রিকেটের মতোই। তাই এখনও কাউকে রাস্তায় ক্রিকেট খেলতে দেখলে নিজেকে ধরে রাখতে পারেন না। আর তাই তো ক্রিকেটকে বিদায় জানানোর পর আজও তিনি এতটাই জনপ্রিয়।

[প্রাক্তনের বিরুদ্ধে বর্তমানের জয়, বড় রানে ভর করেই গম্ভীরের দিল্লিকে হারাল কেকেআর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে