Advertisement
Advertisement
Sania Mirza

‘তুমি ভারতের গর্ব’, সানিয়াকে চিঠি মোদির, পালটা ধন্যবাদ জানালেন টেনিস সুন্দরীও

চিঠিতে আর কী লিখলেন প্রধানমন্ত্রী?

Sania Mirza shared the letter from PM Modi and thanked him | Sangbad Pratidin
Published by: Subhajit Mandal
  • Posted:March 11, 2023 7:33 pm
  • Updated:March 14, 2023 9:00 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেনিস কোর্টে আর তাঁকে দেখা যাবে না। আসমুদ্রহিমাচল ভক্তদের কাঁদিয়ে মাসখানেক আগেই টেনিস কোর্টকে বিদায় জানিয়েছেন সানিয়া মির্জা (Sania Mirza)। তাঁর ভক্তকুলের মতো সানিয়ার অবসরের সিদ্ধান্ত ব্যাথিত করেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও (Narendra Modi)। আবেগঘন চিঠি লিখে সানিয়াকে সেকথা জানালেন মোদি। পালটা সেই চিঠি টুইট করে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন সানিয়াও।

নিজের চিঠিতে সানিয়ার উদ্দেশে মোদি লেখেন, “টেনিসপ্রেমীদের পক্ষে এটা মেনে নেওয়া কঠিন যে, আপনি পেশাদারি সার্কিটে আর খেলবেন না। ভারতের অন্যতম সেরা টেনিস খেলোয়াড় হিসেবে আপনি ভারতীয় খেলাধুলোয় একটি বিশেষ ছাপ রেখে গিয়েছেন। আপনি ক্রীড়াবিদ হয়ে ওঠার জন্য আগামী প্রজন্মকে অনুপ্রাণিত করেছেন। আপনি ভারতের গর্ব।”

[আরও পড়ুন: ফিল্ম ফেয়ারে সেরা মিঠুন চক্রবর্তী, নজর কাড়ল ‘দোস্তজী’, ‘বল্লভপুরের রূপকথা’, দেখে নিন পুরো তালিকা]

প্রধানমন্ত্রী বলেন, “আপনার মধ্যেই ক্রীড়াক্ষেত্রে ভারতের শক্তির ঝলক দেখেছে বিশ্ব। আপনি যখন শুরু করেছিলেন, তখন ভারতের টেনিসের (Indian Tennis) অবস্থা আলাদা ছিল। আপনি টেনিসের সেরার মঞ্চে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। যে সব মেয়েরা বিকল্প কেরিয়ারের খোঁজ করছিলেন, তাঁদের আপনি অনুপ্রেরণা দিয়েছেন।”

[আরও পড়ুন: হাই কোর্টের নির্দেশের পরই তৎপর মধ্যশিক্ষা পর্ষদ, বাতিল SSC গ্রুপ সি’র ৮৪২ জনের নিয়োগপত্র]

প্রধানমন্ত্রীর চিঠি টুইট করে তাঁকে পালটা ধন্যবাদ জানিয়েছেন সানিয়াও। কিংবদন্তি টেনিস তারকা লিখছেন, “আমি মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজিকে (Narendra Modi) ধন্যবাদ জানাতে চাই। এই সুন্দর, অনুপ্রেরণামূলক বার্তার জন্য আপনাকে ধন্যবাদ। আমি সব সময় দেশের হয়ে প্রতিধিনিত্ব করতে পেরে অত্যন্ত গর্বিত বোধ করেছি। আমি সব সময় নিজের সেরাটাই উজাড় করে দিতে চেয়েছি। ভারতকে গর্বিত করার জন্য আমি যা করতে পারি সব সময় সেটাই করে যাব। আপনার সমর্থনের জন্য ধন্যবাদ।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ