BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মোহনবাগান ডাকলে আবার কোচিং করাব: সঞ্জয় সেন

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 10, 2018 3:12 pm|    Updated: January 11, 2018 3:29 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাড়ে তিন বছরের জার্নি শেষ হয়েছে কয়েকদিন আগে। আর এখন তিনি বর্তমান থেকে প্রাক্তন। কিন্তু মোহনবাগান যেন এখনও মনের খুব কাছেই আই লিগ জয়ী চেতলার বাসিন্দা সঞ্জয় সেন। বুধবার একটি সংবাদমাধ্যমের হয়ে ফেসবুক লাইভে এসে পাওয়া গেল সেই পুরনো সঞ্জয়কেই। সোজা কথা সোজাভাবে বলা থেকে শুরু করে বাস্তবকে মেনে নেওয়া, এ সব কিছু প্রমাণ করে দেয় সঞ্জয় এখনও রয়েছেন সঞ্জয়েই।

[সেঞ্চুরিয়ান টেস্টের আগে কোহলিকে বিশেষ পরামর্শ সৌরভের]

তাঁর পদত্যাগের পর অনেকেই বলেছিলেন মোহনবাগান কর্মকর্তাদের উপর রাগের কারণেই হোক বা অন্য কোনও বিশেষ কারণে কোচের দায়িত্ব ছেড়েছেন চেতলার বাসিন্দা। কিন্তু ফের একবার সঞ্জয় জানালেন, প্রয়োজনে তিনি আবার মোহনবাগানে ফিরবেন। এমনকী সেরকম প্রস্তাব পেলে তিনি ইস্টবেঙ্গলেও খেলবেন। তিনি বলেন, ‘মোহনবাগানে থাকাকালীন আমি যা পেয়েছি, সেটা পুরোটাই ঈশ্বরের দান। কাউকে দোষারোপ করছি না। কোনও কর্মকর্তার সঙ্গে মন কষাকষির ব্যাপার নেই। ইদানীং এই পরিবেশটার সঙ্গে আমি মানিয়ে নিতে পারছিলাম না। তাই মোহনবাগান থেকে বিদায় নিয়েছি। তবে যতদিন বাঁচব, এই স্মৃতি আমার হৃদয়ে থাকবে।’

[হতশ্রী ফুটবল, ঘরের মাঠে মিনার্ভার কাছে হেরে বিপাকে মোহনবাগান]

এদিকে, আইলিগের শুরু থেকে ফিজিক্যাল ট্রেনার গার্সিয়া না থাকার ফল ভুগছে মোহনবাগান। একাধিক ফুটবলারের চোট। দল প্রায় মিনি হাসপাতাল। উলটোদিকে, ইস্টবেঙ্গল শিবিরে তেমন কোনও সমস্যা নেই। তিনি কী গার্সিয়ার অভাব বোধ করেছেন? এই প্রশ্নের উত্তরে সঞ্জয়ের সপাট জবাব, ‘আমি সেটা মনে করি না। গার্সিয়ার কাজকে সম্মান জানিয়ে বলছি, মহামেডান স্পোর্টিংয়ে থাকাকালীন ও আমার সঙ্গে ছিল না। তবুও সাফল্য পেয়েছি। কারওর জন্য কোনও কিছু আটকে থাকে না। আমি এখনও মনে করি এই দল টুর্নামেন্টে জিততে পারে। আমি প্রথম থেকেই সেটা বলে এসেছি। এখনও অনেকটা পথ যাওয়া বাকি।’ তবে এদিনের সাক্ষাৎকারে কাটসুমিকে নিয়ে কোনও মন্তব্য করেননি তাঁর প্রাক্তন কোচ।

[মেয়ের জন্য সুরেশ রায়নার নয়া গান, প্রশংসায় পঞ্চমুখ শচীন-শেহওয়াগরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement