BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বেটিং চক্রে এবার গ্রেপ্তার প্রাক্তন ক্রিকেটার, উদ্ধার একাধিক মোবাইল

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 25, 2018 12:04 pm|    Updated: April 25, 2018 12:04 pm

Siliguri: former cricketer arrested for betting in IPL 2018

সংগ্রাম সিংহ রায়, শিলিগুড়ি: আইপিএল এগারো মরশুম শুরু হওয়ার পর থেকেই রাজ্যে সক্রিয় হয়ে উঠেছে বেটিং চক্রগুলি। কোথাও ফ্ল্যাটের গোপন আস্তানায় লুকিয়ে তো কোথাও অনলাইনে রমরমিয়ে বেটিং চালাচ্ছিল বুকিরা। কলকাতা, শিলিগুড়ি-সহ রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে বেশ কয়েকজনকে। কিন্তু এবার বেটিংয়ে অভিযুক্ত খোদ খেলার দুনিয়ার ব্যক্তিই।

[কটূক্তির প্রতিবাদে চড়াও, কিশোরীর পাঞ্চে ধরাশায়ী ৫ ‘বীরপুরুষ’]

আইপিএল বেটিং চক্রে নাম জড়ানোয় শিলিগুড়ি থেকে গ্রেপ্তার করা হল এক প্রাক্তন ক্রিকেটারকে। নাম সন্দীপ রায়। তাঁর বাড়ি শিলিগুড়ির হাকিমপাড়ায়। জেলাস্তরে ক্রিকেট খেলেছেন অনেকদিন। জানা গিয়েছে, তার বাবার মোটরবাইক মেরামতির দোকান রয়েছে। বাড়ির কাছেই একটি ঠেক ছিল তাঁর। সেখান থেকেই বেটিং চক্র চালাতেন। গোপন সূত্রে খবর পেয়ে হানা দেয় পুলিশ। তারপরই শিলিগুড়ি পুলিশের গোয়েন্দা বিভাগ তাঁকে গ্রেপ্তার করে। ধৃতর কাছ থেকে ৩২ হাজার টাকা এবং একাধিক মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। একটি খাতায় সমস্ত ম্যাচের লেনদেনের হিসাব নথিভুক্ত করে রাখতেন সন্দীপ রায়। যেখানে গতকাল মুম্বই বনাম হায়দরাবাদ ম্যাচের হিসেব-নিকেশও ছিল। সেটিও উদ্ধার করা হয়েছে। পাশাপাশি সন্দীপকে যে ব্যক্তি অর্থ সরবরাহ করত, তারও নাম পেয়েছে পুলিশ।

[আসন্ন বিশ্বকাপে মুখোমুখি ভারত-পাক, টক্কর ১৬ জুন]

পুলিশ কমিশনার সুনীশ কুমার চৌধুরি বলেন, “আমরা এদিকে নিয়মিত নজর রাখছি। আরও কিছু তথ্য আমাদের হাতে এসেছে। ধৃতের সঙ্গীদেরও খুঁজে বের করার চেষ্টা চলছে। এর আগে শিলিগুড়িতে বেটিং চক্রে জড়িত চারজনকে গ্রেপ্তার করা হয়েছিল। সন্দীপ পঞ্চম ব্যক্তি।” এদিকে ভারতীয় উইকেটকিপার ঋদ্ধিমান সাহার প্রাক্তন কোচ জয়ন্ত ভৌমিকের তত্ত্বাবধানে এককালে খেলেছেন সন্দীপ। এমন ঘটনার কথা শুনে তিনিও দুঃখিত। বলছেন, “সন্দীপ খুব প্রতিভাবান ক্রিকেটার ছিল। বাঁ-হাতে ব্যাট করত। কিন্তু অনেকদিন আগেই খেলার দিক থেকে মনোযোগ সরে গিয়েছিল। নাহলে নিঃসন্দেহে ভাল ক্রিকটার হতে পারত।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে