Advertisement
Advertisement

নির্বাসন কাটিয়ে ভারতীয় দলে ফিরতে পারেন শ্রীসন্থ

মনে করছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের বর্তমান ভাইস প্রেসিডেন্ট এবং কেরলের প্রাক্তন ক্রিকেট প্রধান টি সি ম্যাথিউ।

 sreesanth a terrific bowler, can make it to team India: BCCI Vice President
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:February 7, 2017 7:17 am
  • Updated:August 7, 2017 10:10 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ক্রিকেটের মূল স্রোতে ফিরতে পারেন শান্তাকুমারণ শ্রীসন্থ। এমনকী ভারতীয় দলেও দেখা যেতে পারে তাঁকে। এমনটাই মনে করছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের বর্তমান ভাইস প্রেসিডেন্ট এবং কেরলের প্রাক্তন ক্রিকেট প্রধান টি সি ম্যাথিউ। এমনকী তিনি আরও জানান, শ্রীসন্থ যে এখনও কতটা ভাল বোলার সেটা ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক ও বর্তমানে ভারতীয় ‘এ’ এবং অনূর্ধ্ব-১৯ দলের কোচ রাহুল দ্রাবিড় তাঁকে জানিয়েছেন। ম্যাথিউয়ের কথায়, ‘শ্রীসন্থ এখনও খুব ভাল বল করে। সে পুরোদমে অনুশীলনও করে চলেছে। ভারতের প্রাক্তন অধিনায়ক রাহুল দ্রাবিড় সহ অনেকেই আমাকে বলেছেন শ্রীসন্থ এখনও কতটা কার্যকরী। তাই আমি ওকে বিনোদ রাইকে চিঠি লিখে নির্বাসন তুলে নেওয়ার জন্য অনুরোধ করতে বলেছি।’ ম্যাথিউ আশাবাদী, সুপ্রিম কোর্ট নিযুক্ত বিসিসিআইয়ের অন্তর্বতীকালীন প্রেসিডেন্ট বিনোদ রাইয়ের সঙ্গে কথা বললে আন্তর্জাতিক মঞ্চে ফের দেখা যেতে পারে কেরলের এই বোলারকে।

বিসিসিআই থেকে ছেঁটে ফেলা হল অনুরাগ ঘনিষ্ঠদের

লোধা কমিটির সুপারিশে কয়েকদিন আগেই কেরল ক্রিকেটের সর্বময় পদ থেকে সরে দাঁড়াতে হয়েছে টিসি ম্যাথিউকে। বর্তমানে তিনি সুপ্রিম কোর্ট নিযুক্ত বোর্ডের চার সদস্যের কমিটিতে রয়েছেন। ম্যাথিউ-র মতে, নেহরা পারলে শ্রীসন্থও জাতীয় দলে ফিরতে পারেন। এক সাক্ষাৎকারে তিনি সাফ বলেন, ‘যদি ৩৭ বছর বয়সে আশিস নেহরা জাতীয় দলের হয়ে খেলতে পারে, তাহলে ৩৩ বছর বয়সি শ্রীসন্থ নয় কেন?’

Advertisement

ফের বাইশ গজে প্রাণ হারাল ক্রিকেটার

এর আগে ২০১৩ সালে শ্রীসন্থ ও রাজস্থান রয়্যালসের অপর দুই খেলোয়াড় অজিত চান্ডিলা এবং অঙ্কিত চৌহানকে স্পট-ফিক্সিংয়ের জন্য আজীবন নির্বাসিত করেছিল বিসিসিআই। কিন্তু দিল্লি আদলত শ্রীসন্থকে সমস্ত অভিযোগ থেকে মুক্তি দিলেও বোর্ড তাঁর ওপর থেকে নিষেধাজ্ঞা তোলে নি। কিন্তু বর্তমানে লোধা কমিটির সুপারিশ ও সুপ্রিম কোর্টের রায়ে বোর্ডের মসনদে নেই অনুরাগ ঠাকুর, অজয় শিরকেরা। তাই ম্যাথিউ মনে করছেন জাতীয় দলে ফেরার জন্য শ্রীসন্থের কাছে এটাই সেরা সময়।

Advertisement

জানেন, বড়পর্দায় যুবরাজের চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেলেন কে?

কয়েকদিন আগেই প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়ার সঙ্গে টুইটারে বিবাদে জড়িয়েছিলেন শ্রীসন্থ। একে অপরের সঙ্গে তীব্র বাদানুবাদে জড়িয়ে পড়েন তাঁরা। কিন্তু তখনও শ্রীসন্থ আকাশ চোপড়াকে জানান, যেভাবেই হোক তিনি ফের ক্রিকেটের মূলস্রোতে ফিরে আসবেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ