BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দ্বিতীয়বার সিপিএল চ্যাম্পিয়ন কিং খানের নাইট রাইডার্স

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 10, 2017 8:52 am|    Updated: September 10, 2017 8:52 am

SRK’s Trinbago Knight Riders clinches CPL title

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল-এ দু’বার সেরার শিরোপা মাথায় তোলা হয়ে গিয়েছে কলকাতা নাইট রাইডার্সের। এবার সিপিএল-এও বাজিমাত বাজিগরের দলের। সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিওয়সকে তিন উইকেটে পরাস্ত করে দ্বিতীয়বার ক্যারিবিয়ান প্রিমিয়র লিগ চ্যাম্পিয়ন শাহরুখ খানের ত্রিনবাগো নাইট রাইডার্স। নিজের দলের পারফরম্যান্সে উচ্ছ্বসিত কিং খান।

কাজের ব্যস্ততার জন্য আর ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে যাওয়া হয়নি। তাই বাড়ি বসেই টিভি-র পর্দায় চোখ রেখেছিলেন। আর ফাইনাল জিততেই টেলিভিশনে চ্যাম্পিয়নদের পিছনে রেখে একের পর এক ছবি তুলে সোশ্যাল সাইটে পোস্ট করলেন। সেই সঙ্গে কেভিন কুপার, ডোয়েন ব্রাভো, ডুমিনিদের জয়ের অভিনন্দন জানালেন। জয়ের পরই ডিজে ব্রাভোর গানের তালে সেলিব্রেশনে মাতেন ক্রিকেটাররা।

[টানা ম্যাচের ধকল, বিরাটদের সূচি নিয়ে ক্ষুব্ধ শাস্ত্রী!]

ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে শনিবার দুই দলের মধ্যে চলে হাড্ডাহাড্ডি লড়াই। ডুমিনি অ্যান্ড কোম্পানির সামনে ১৩৭ রানের লক্ষ্যমাত্রা রেখেছিল ক্রিস গেইলের সেন্ট কিটস অ্যান্ড নেভিস। রুদ্ধশ্বাস ম্যাচ শেষে কুপারের হাত ধরেই হয় মধুরেণ সমাপয়েত। শেষ তিন ওভারে প্রয়োজন ছিল ৩৩ রান। কিন্তু এক ওভার বাকি থাকতেই বাউন্ডারি ও ওভার বাউন্ডারির ঝলকানিতে দলকে প্রত্যাশিত জয় এনে দিলেন কুপার। ১৪ বলে ২৯ রানে অপরাজিত থাকেন তিনি। তাঁর যোগ্য সঙ্গ দেন দীনেশ রামদিন (২৬*)। শুধু ব্যাট হাতেই নয়, বল ঘুরিয়েও জোড়া উইকেট তুলে নিয়ে বিপক্ষকে চাপে ফেলে দিয়েছিলেন তিনি। দ্বিতীয়বার চ্যাম্পিয়ন হওয়ার পর চোখের জল আর ধরে রাখতে পারেননি ম্যাচের সেরা ওয়েস্ট ইন্ডিজ তারকা। এর আগে ২০১৫ সালে বার্বাডোজ ট্রাইডেন্টকে হারিয়ে প্রথমবার সিপিএল-এর ট্রফি জিতেছিলেন সুনীল নারিনরা। ইতিহাসের পুরনাবৃত্তি ঘটিয়ে এবারের ট্রফি জয়ের আনন্দ কিং খানের সঙ্গে ভাগ করে নিলেন তাঁরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে