১৩  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিশ্বকাপে এই চার দলকেই এগিয়ে রাখছেন সুনীল, তালিকায় নেই মেসির আর্জেন্টিনা!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 13, 2018 5:03 pm|    Updated: June 13, 2018 5:03 pm

Sunil Chhetri names 4 favorites in Russia Football World Cup 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুটবল বিশ্বকাপ শুরু হতে আর হাতে গোনা কয়েক ঘণ্টা। প্রত্যাশিতভাবেই সমর্থকরা নিজেদের প্রিয় দলের জন্য প্রার্থনা শুরু করে দিয়েছেন। সকলেই চাইছেন জয়ী হোক তাঁদের প্রিয় দল। সবকটি দলের শক্তি দুর্বলতা খতিয়ে দেখে চুলচেরা বিশ্লেষণ শুরু করেছেন বিশেষজ্ঞরাও। কেউ এগিয়ে রাখছেন ব্রাজিলকে, কেউ জার্মানিকে, কেউ বা আর্জেন্টিনা, স্পেন, ফ্রান্সের মতো দলকে। কিন্তু ভারতীয় দলের অধিনায়ক সুনীল ছেত্রী কী বলছেন? কাকে এগিয়ে রাখছেন আন্তর্জাতিক ফুটবলে ৬৪ গোলের মালিক?

[বিশ্বকাপের আগে মহাবিতর্কে সালাহ, কী করলেন ‘মিশরীয় মেসি’?]

ভারতের হয়ে খেললেও আন্তর্জাতিক ক্ষেত্রে প্রত্যেক ফুটবলারই কোনও না কোনও দেশের সমর্থক। ব্যতিক্রম নন সুনীলও, তাঁর প্রিয় দল স্পেন। বুধবার এফপিএআই-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এ কথা জানিয়েছেন খোদ ভারত অধিনায়ক। তিনি বলেন, স্পেনের পাসিং ফুটবল তাঁর ভাল লাগে। বিশ্বকাপে ছেত্রীর ফেভরিটের তালিকাতেও রয়েছে স্পেনের নাম। বিশ্বকাপের ফেভরিট বাছতে বসে সুনীলের মুখে উঠে এল চারটে দেশের নাম। তিনি বললেন, জার্মানি, স্পেন, ব্রাজিল এবং ফ্রান্স খুব শক্তিশালী দল। তবে, ইংল্যান্ড এবং বেলজিয়ামকেও পিছিয়ে রাখছেন না ভারত অধিনায়ক। এই দুটো দলকে এবারের বিশ্বকাপের কালো ঘোড়া হিসেবে দেখছেন সুনীল।

[এই তো সবে শুরু, সমর্থকদের ভারতীয় ফুটবলের পাশে থাকার আরজি সুনীলের]

তবে সুনীলের পছন্দের তালিকায় ঠাঁই পায়নি লিওনেল মেসির আর্জেন্টিনা। ভারত অধিনায়কের বক্তব্য মেসি তাঁর প্রিয় ফুটবলার। তিনি চান মেসি গোল করুক, সবাইকে চমকে দিক আর্জেন্টিনা। সুনীল বলেন, ‘মেসি গোল পেলে আমি খুব খুশি হব, আমি তাঁর ফ্যান। আশা করি মেসি গোল করবেন, আর্জেন্টিনাও বিশ্বকাপে ভাল ফল করবে।’ শুধু সুনীল একা নন, মেসি বিশ্বকাপে ভাল করুন চাইছেন আরও এক ভারত অধিনায়ক। তিনি আর কেউ নন, এ বাংলার মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি নিজে ব্রাজিল সমর্থক হলেও চাইছেন এবারের বিশ্বকাপ ট্রফিটি উঠুক মেসির হাতেই। রাশিয়ায় ফাইনাল দেখতে যাওয়ারও পরিকল্পনা রয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে