BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জানেন, বড়পর্দায় যুবরাজের চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেলেন কে?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 5, 2017 11:25 am|    Updated: June 17, 2022 6:53 pm

this actor may play the role of Yuvraj Singh

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি এক সাক্ষাৎকারে ভারতীয় ক্রিকেটের যুবরাজকে জিজ্ঞেস করা হয়েছিল, তাঁর আত্মজীবনীতে যুবি নিজের চরিত্রে কাকে অভিনয় করতে দেখতে চান। খুব বেশি না ভেবেই ভারতীয় অলরাউন্ডার উত্তর দিয়েছিলেন, একজন পাঞ্জাবিই আরেক পাঞ্জাবির চরিত্রে ভাল ফিট করবেন। তাই অক্ষয় কুমারই তাঁর প্রথম পছন্দ। কিন্তু সত্যিই কি যুবরাজ সিংয়ের সেই স্বপ্নপূরণ হচ্ছে? হয়তো না। কারণ শোনা যাচ্ছে, এই চরিত্রের জন্য বেছে নেওয়া হচ্ছে বলিউড হার্টথ্রব রণবীর কাপুরকে।

(পাঞ্জাবে প্রথমবার ভোটাধিকার প্রয়োগ করলেন পাক মহিলা)

বক্সঅফিসে সুপারহিট হয়েছিল ভারতীয় প্রাক্তন অধিনায়ক ধোনির আত্মজীবনী। ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’-তে ধোনির জীবনের নানা অজানা তথ্য ফুটিয়ে তুলেছিলেন বলি অভিনেতা সুশান্ত সিং রাজপুত। খুব শিগগির বড়পর্দায় আসবে মাস্টার ব্লাস্টার্সের জীবনকাহিনিও। সব ঠিকঠাক থাকলে এবার যুবরাজ সিংয়ের জীবনের ভাঙা-গড়া নিয়ে তৈরি হবে ছবি। আর সেই ছবিতেই যুবির ভূমিকায় দেখা যেতে পারে রণবীর কাপুরকে। সূত্রের খবর, ইতিমধ্যেই ক্রীড়াপ্রেমী রণবীরকে এ প্রস্তাব দেওয়া হয়েছে। তাঁর তরফে অবশ্য এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

(দেরাদুনে সাক্ষীর সঙ্গে বিশেষ সেলিব্রেশনে মাতবেন ধোনি)

তবে মজার বিষয় হল, গত ডিসেম্বরে নিজের একটি ছবির প্রচারের সময় রণবীর নিজেও রিল-লাইফে যুবির চরিত্রে অভিনয় করার ইচ্ছাপ্রকাশ করেছিলেন। তাই আশা করা হচ্ছে, এমন প্রস্তাবে তিনি গররাজি হবেন না। তবে নায়ক যেই হোন না কেন, ক্যান্সারকে হার মানিয়ে বাইশ গজে ধুম মাচানো যুবির জীবনের চড়াই-উতরাই দেখতে সিনেপ্রেমীরা যে মুখিয়ে রয়েছে, তা বলাই বাহুল্য।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে