BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মুম্বইতে ৩৪ কোটি টাকার স্বপ্নের স্কাই বাংলোটি কিনছেন না বিরাট!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 24, 2018 9:14 pm|    Updated: July 13, 2018 6:21 pm

This is why Virat Kohli Scraps Rs 34-Crore Dream Home Deal

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের পর স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে পাকাপাকিভাবে মুম্বইয়ে থাকতে ৩৪ কোটি টাকার ফ্ল্যাট বুক করেছিলেন বিরাট কোহলি। ওরলিতে ওমকার অ্যাপার্টমেন্টের সেই স্কাই বাংলোর জানলা খুললেই চোখে পড়ে আরব সাগর। কিন্তু শোনা যাচ্ছে, সেই ফ্ল্যাটটি নাকি কিনছেন না তিনি।

গত বছর ওমকার অ্যাপার্টমেন্টের ৩৫ তলায় ৭১৭১ বর্গফুটের পাঁচটি ঘর বিশিষ্ট একটি ফ্ল্যাট কিনেছিলেন বিরাট। যদিও ফ্ল্যাটটির কাজ শেষ না হওয়ায় রাহেজা গ্রুপের অন্য একটি ফ্ল্যাটের ৪০ তলায় এখন ভাড়ায় রয়েছেন ভারত অধিনায়ক। যার জন্য মাসে তাঁকে ১৫ লক্ষ টাকা ভাড়া গুণতে হয়। কিন্তু এমন কী হল যে স্বপ্নের স্কাই বাংলোর আর না কেনার সিদ্ধান্ত নিলেন তিনি? যা খবর, ক্যাপ্টেন কোহলির নাকি অন্য একটি পেন্ট হাউস পছন্দ হয়েছে। ওমকার অ্যাপার্টমেন্টের তরফেই জানানো হয়েছে, তিনি ওই অ্যাপার্টমেন্টির জন্য অর্থ দিচ্ছেন না।

[বিপাকে সৌম্যজিৎ, আরও দুই ঘনিষ্ঠ সম্পর্ক ‘ফাঁস’ করলেন তরুণী]

এদিকে আগস্ট-সেপ্টেম্বরে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ রয়েছে টিম ইন্ডিয়ার। যার প্রস্তুতি মঞ্চ হিসেবে কাউন্টি ক্রিকেটে অংশ নিতে চলেছেন বিরাট। শোনা যাচ্ছে, লন্ডনের সারে দলের জার্সি গায়ে খেলবেন তিনি। যদিও সরকারিভাবে এখনও কিছু জানানো হয়নি। তবে কাউন্টি খেলার জন্য জুন মাসে আফগানিস্তানের বিরুদ্ধে টেস্ট দলে থাকতে পারবেন না বিরাট। বোর্ডের প্রশাসনিক কমিটির প্রধান বিনোদ রাই জানিয়েছেন, আইপিএল শেষ হলে জুনে কাউন্টি খেলতে ইংল্যান্ড উড়ে যাবেন বিরাট। তাঁর পাশাপাশি চেতেশ্বর পূজারা, রবিচন্দ্রন অশ্বিন ও ইশান্ত শর্মাকেও পাঠানো হচ্ছে। প্রস্তুতির জন্য তাঁরা খেলবেন ইয়র্কশায়ার, ওয়ারউইকশায়ার ও সাসেক্সের হয়ে। যে কারণে বেঙ্গালুরুতে ১৪ জুন থেকে শুরু হওয়া আফগানিস্তানের বিরুদ্ধে একমাত্র টেস্টটি খেলা হবে না বিরাটের। প্রস্তুতির অভাবে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে নজর কাড়তে পারেনি বিরাট অ্যান্ড কোং। সেই কারণেই ইংল্যান্ড টেস্টের আগে প্রস্তুতিতে কোনও ঘাটতি রাখতে চাইছে না বোর্ড। তাই বিরাট, পূজারাদের কাউন্টিতে খেলতে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ৯ থেকে ১২ জুন হ্যাম্পশায়ার এবং ২০-২৩ জুন সামারসেটের বিরুদ্ধে খেলবেন তিনি। ২৫ জুন পূজারার ইয়র্কশায়ার বিরুদ্ধে শেষ ম্যাচ বিরাটের।

[শিয়রে আইপিএল মহারণ, প্র্যাকটিসে স্বমহিমায় ধোনি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে