BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিতর্কের মাঝেই প্রধানমন্ত্রীকে বিয়ের আমন্ত্রণ বিরুষ্কার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 21, 2017 4:16 am|    Updated: December 21, 2017 4:16 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক কিছুতেই পিছু ছাড়ে না ‘ব্র্যান্ড বিরুষ্কা’র। কখনও কথা ওঠে, ‘খেলার মাঠে বান্ধবী অনুষ্কা কেন! ‘অপয়া’ অনুষ্কার উপস্থিতির কারণেই কি ফসকে গেল বিরাট কোহলির সেঞ্চুরি!’ আবার কখনও তাঁদের শুনতে হয়, ‘দেশ ছেড়ে সুদূর ইটালিতে গিয়ে কেন এই সাড়ম্বর ‘ফেয়ারি টেল ওয়েডিং’-এর আসর! ভূস্বর্গ কাশ্মীরের সৌন্দর্য কি কিছু কম পড়েছে!’ বিতর্কের পর বিতর্ক। এসবের মাঝেই অবশ্য বিয়ের পর মধুচন্দ্রিমা সেরে দেশে ফিরে এলেন এই জুটি। আসা ইস্তক প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আমন্ত্রণও জানালেন দু’জনে। বেশ কিছুক্ষণ মোদির সঙ্গে আড্ডাও দিলেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হল সেই ছবি। জানা গিয়েছে, বৃহস্পতিবার দিল্লিতে বিরুষ্কার রিসেপশনের পার্টি। আসর জমবে রাজধানীর তাজ প্যালেস হোটেলে। সেই নিয়েই কোহলি ও শর্মা বাড়িতে এখন ব্যস্ততা তুঙ্গে। এর পরে আগামী ২৬ তারিখ মুম্বইয়ের সেন্ট রেগিসে অন্য পার্টি। পার্টির থিম ‘ইকো ফ্রেন্ডলি’।

[পুরুষদের লিগে একমাত্র মহিলা হিসেবে খেলে ইতিহাস এই ফুটবলারের]

The Captain of the Indian Cricket Team, Virat Kohli and noted actor Anushka Sharma calls on the Prime Minister, Shri Narendra Modi, in New Delhi on December 20, 2017.

[নতুন বছরের শুরুতেই আইপিএলের নিলাম, নজরে কারা?]

তবে এসবের মাঝেও অবশ্য মধ্যপ্রদেশের গুনা কেন্দ্রের বিজেপি বিধায়ক পান্নালাল শাক্যের বক্তব্য নিয়ে চলছে বিতর্ক। মঙ্গলবার শাক্য বলেছিলেন, “ভগবান শ্রীকৃষ্ণ থেকে রামচন্দ্র। এ দেশেই বিয়ে করেছেন তাঁরা। কিন্তু বিরাট কোহলি এদেশের মাটিতে খ্যাতি পেয়েছেন, অর্থও উপার্জন করেছেন, কিন্তু বিয়ে করেছেন ইটালিতে?” অর্থাৎ আবার বিতর্ক। তবে এবার বিরুষ্কা পাশে পেয়েছেন তাঁদের অনেক সতীর্থকেই। সংবাদমাধ্যমে অভিনেত্রী রানি মুখোপাধ্যায় থেকে ক্রিকেটার গৌতম গম্ভীর জানান, “দেশের বাইরে বিরাট যখন ছক্কা হাঁকান তখন কেউ তাঁর দেশপ্রেম নিয়ে কিছু বলেন না কেন? ইটালিতে বিয়ে করেছেন বলে এত কথা শুনতে হবে?” টুইটারে নিজের মত জানিয়েছেন বলিউডের নবীন অভিনেত্রী সারা আলি খান। তিনি লিখেছেন, ‘পড়তে যেতে পারি, খেলতে যেতে পারি, কাজে যেতে পারি। কিন্তু বিদেশে বিয়ে করলেই দোষ? এ আবার কেমন কথা?’ এছাড়াও পান্নালাল শাক্যকে খোঁচা দিয়ে কংগ্রেসের মুখপাত্র রণদীপ সুরজেওয়ালার মশকরা, “দেশের যুবসমাজের কাছে আবেদন, কাকে বিয়ে করবেন, কোথায় বিয়ে করবেন, কী কী খাওয়াবেন- এই সব বিষয়ে বিজেপির আগাম অনুমতি নিয়ে রাখুন।” একজন আবার টুইটারে বলিউডে ‘অ্যান্টিন্যাশনাল’ অভিনেত্রীদের একটি তালিকাও তৈরি করেছেন। রানি মুখোপ্যাধ্যায়, মাধুরী দীক্ষিত, সেলিনা জেটলি। অনেকেই বিদেশে ‘ডেস্টিনেশন ওয়েডিং’ করেছেন। তাঁর প্রশ্ন, “দোষ শুধু অনুষ্কার!”এছাড়াও, ‘VirushkaTrageted’ এই হ্যাশট্যাগে বুধবার সারাদিন টুইটারে অনেকেই পাশে দাঁড়িয়েছেন নবদম্পতির।

[ওয়ান ডে-র পর টি২০-তেও ধরাশায়ী শ্রীলঙ্কা]

The Captain of the Indian Cricket Team, Virat Kohli calls on the Prime Minister, Shri Narendra Modi, in New Delhi on December 20, 2017.

এদিকে, প্রধানমন্ত্রীকে বিরুষ্কার আমন্ত্রণপত্র দেওয়ার যে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়েছে, তা নিয়ে বুধবার রাত থেকেই মজা শুরু হয়ে গিয়েছে। রীতিমতো হাসির খোরাক বানানো হয়েছে ছবিটিকে। তৈরি হয়েছে একের পর এক মিম, জোকস। একনজরে দেখে নিন মজাদার সেই টুইটগুলিও:

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে