BREAKING NEWS

৩১ আশ্বিন  ১৪২৮  সোমবার ১৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘বিরাট অভদ্র ক্রিকেটার’, বিতর্কিত মন্তব্য অভিনেতার

Published by: Utsab Roy Chowdhury |    Posted: December 17, 2018 8:55 pm|    Updated: December 17, 2018 9:12 pm

Virat Kohli is worst behaved cricket

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম টেস্টে জিতেছে। কিন্তু দ্বিতীয় টেস্টে হারের দোরগোড়ায় দাঁড়িয়ে আছে ভারত। এরমধ্যে অস্ট্রেলিয়ান অধিনায়ক টিম পেইনের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় হয় বিরাটের। এই ঘটনায় বিরাটকে কড়া ভাষায় আক্রমণ করলেন বলিউড অভিনেতা নাসিরুদ্দিন শাহ। তিনি বলেন, শুধু বিশ্বসেরা ব্যাটসম্যান নন, বিরাট একজন অভদ্র ক্রিকেটার। ওর ঔদ্ধত্য ও খারাপ গুণগুলো ক্রিকেট প্রতিভার সামনে ঢেকে যায়। এই মন্তব্যের পরই সোশ্যাল মিডিয়ায় নাসিরুদ্দিনকে আক্রমণ করেন বিরাট অনুরাগীরা।

[শেষ দুই টেস্টে দলে ফিরলেন হার্দিক, পৃথ্বীর পরিবর্তে এলেন নয়া ওপেনার়]

জয়ের খিদে বা ঔদ্ধত্য আছে বিরাট কোহলির, একথা এর আগেও অনেকে বলেছেন। কিন্তু আন্তর্জাতিক ক্রিকেটে বিরাটের মতো সাহস অনেকেই দেখাতে পারেননি। প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ও আক্রমণাত্মক ছিলেন। লর্ডসে ন্যাটওয়েস্ট ট্রফি জিতে জার্সি খুলে ওড়ান। কিন্তু বিরাট ভারতীয় ক্রিকেটে আগ্রাসনে সবাইকে পিছনে ফেলে দিয়েছে। আর ধারাবাহিক পারফরম্যান্সে তাঁর বিরুদ্ধে কিছু বলার ক্ষমতাও নেই কারও। ভিভ রিচার্ডস থেকে স্টিভ ওয়, সৌরভ থেকে কপিল দেব, সবাই মেনে নিয়েছে বিরাটই এখন রাজা। তবে অভিনেতা নাসিরুদ্দিন অস্ট্রেলিয়া সফরের মাঝেই বিরাটের ভদ্রতা নিয়ে প্রশ্ন তুলে দিলেন। মাত্র কয়েকদিন আগে বিরাটের বিতর্কিত মন্তব্য নিয়েও প্রশ্ন তোলেন তিনি। সোমবার সোশ্যাল মিডিয়ায় বিরাটকে নিয়ে নাসিরুদ্দিন লেখেন, “বিরাট শুধু বিশ্বসেরা ব্যাটসম্যান নয়। ও বিশ্বের সবথেকে অভদ্র ক্রিকেটারও। আর আমার দেশ ছেড়ে যাওয়ার কোনও ইচ্ছা নেই।” মাত্র কয়েকদিন আগে এই অনুরাগীকে সোশ্যাল মিডিয়ায় বিরাট লেখেন, না ভাল লাগলে দেশ ছেড়ে চলে যান। এই মন্তব্যের পরই সোশ্যাল মিডিয়ায় ঝড় ওঠে। কাউকে দেশ ছাড়া করার অধিকার আদৌ কি ভারত অধিনায়কের আছে! তা নিয়ে প্রশ্ন ওঠে। চুপ করে যান বিরাট। সেই নিয়েই খোঁচা দিয়েছেন নাসিরুদ্দিন।

[দ্বিতীয় ইনিংসে ব্যাটিং বিপর্যয়, পারথ টেস্টে হারের মুখে ভারত]

পারথ টেস্টে এদিন ভারত অধিনায়ক বিরাট অস্ট্রেলিয়ান অধিনায়ক টিম পেইনের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন। উত্তপ্ত বাক্য বিনিময় হয় দুজনের। ফিল্ড আম্পায়ার ক্রিস গাফানে গিয়ে পরিস্থিতি সামলান। এই পরিপ্রেক্ষিতে বিরাটকে অভদ্র বলে টুইট করে নাসিরুদ্দিন। কিন্তু বিরাটের অনুরাগীরা নাসিরুদ্দিনের এই মন্তব্য নিয়ে ক্ষোভ উগরে দিয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement