১৪  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ক্রিকেট নয়, এবার ফুটবল পায়ে নামছেন বিরাট

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 2, 2016 7:06 pm|    Updated: September 10, 2020 1:42 pm

Virat Kohli to play charity football match against Bollywood stars

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল শেষ হয়েছে। আইএসএল শুরু হতে এখনও মাস পাঁচেক বাকি। তাতে কী? ক্রীড়াপ্রেমীদের জন্য রয়েছে হাইভোল্টেজ বিনোদনের ডোজ। কারণ এবার ফুটবল পায়ে মাঠে নামতে চলেছেন বিরাট কোহলি, যুবরাজ সিংরা। প্রতিপক্ষ কে? আরও চমকপ্রদ। কোহলিদের বিপক্ষে খেলবেন বলিউডের একঝাঁক তারকা। এক কথায় শনিবার রাতে ফুটবল মাঠে চাঁদের হাট বসতে চলেছে। জমজমাট ম্যাচের পোশাকি নাম “সেলিব্রিটি ক্লাসিকো ২০১৬। ”
এবার প্রশ্ন হল খেলার দুনিয়া ও বলি তারকারা কেন ফুটবল ম্যাচে মুখোমুখি হতে চলেছেন? বাইশ গজে যে তিনি হিরো, তা আর নতুন করে বলে দেওয়ার প্রয়োজন নেই। কিন্তু মাঠের বাইরেও তিনি নায়ক। সেকথা ফের প্রমাণ করতে চলেছেন কোহলি। বিরাট কোহলি ফাউন্ডেশনের জন্য খেলবেন তিনি। অন্যদিকে, হিউম্যানিটি চ্যারিটেবল ফাউন্ডেশনকে সাহায্যের জন্য মাঠে নামবেন অভিষেক বচ্চনরা। অল হার্ট ফুটবল ক্লাবের নেতৃত্বে থাকবেন কোহলি। তাঁর দলে থাকছেন মহেন্দ্র সিং ধোনি, জাহির খান, যুবরাজ, হরভজন সিং, অজিঙ্ক রাহানে, আর অশ্বিনের মতো ভারতীয় দলের সিনিয়র ক্রিকেটাররা।

এদিকে, অভিষেকের অল স্টার্স ফুটবল ক্লাবে খেলবেন রণবীর কাপুর, আদিত্য রায় কাপুর, অর্জুন কাপুর, পরিচালক সুজিত সরকার-সহ আরও অনেকে। ম্যাচ থেকে উপার্জিত পুরো অর্থ চলে যাবে ওই দুই ফাউন্ডেশনে। সেলিব্রিটি ক্লাসিকো ২০১৬ দেখতে শনিবার টিভি-র পর্দায় চোখ রাখুন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে