BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিরাট কোহলি! কে আসল, কেই বা নকল!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 13, 2017 3:21 pm|    Updated: June 13, 2017 3:21 pm

Virat Kohli’s doppelganger spotted in Karachi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: OMG! বিরাট কোহলির হলটা কী? ক্রিকেট ছেড়ে পিজ্জা বানাচ্ছেন কেন তিনি? নিজের চোখকেই যে বিশ্বাস করা অসম্ভব হয়ে পড়ছে! কিন্তু চোখ-মুখ যে হুবহু বিরাট কোহলির। তবে ভারত নেতা তো এখন চ্যাম্পিয়ন্স ট্রফিতে ব্যস্ত। তাহলে? নাহ, ইনি বিরাট নন। ক্যাপ্টেন কোহলির লুক-আ-লাইক। যাঁকে দেখে এমন ভুল প্রায়ই করে থাকেন সাধারণ মানুষ।

[অনুষ্কাকে ‘লেডি লাক’ বলে মানেন? কী বললেন বিরাট?]

এবার প্রশ্ন হল বিরাটের মতো দেখতে এই ব্যক্তি আসলে কে? ইনি পাক নাগরিক। করাচির শহিদ-ই-মিলাটের একটি পিজ্জা আউটলেটের কর্মী। বিরাটের সঙ্গে চেহারার সামঞ্জস্য থাকায় এলাকায় তিনি বেশ জনপ্রিয়। ‘জাস্ট পাকিস্তানি থিংস’-এর ফেসবুক পেজে বিরাটের লুক-আ-লাইকের ভিডিও পোস্ট হতেই তা রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। একবার নয়, বিরাট কিনা নিশ্চিত হওয়ার জন্য নেটিজেনরা বারবার ভিডিওটি চালিয়ে দেখছেন। ভিডিওতে অবশ্য যুবক অন্য দিকে মন না দিয়ে নিজের কাজই করে চলেছেন। সম্প্রতি ঠিক এভাবেই সংবাদের শিরোনামে উঠে এসেছিলেন লিও মেসির লুক-আ-লাইক। ইরানিয়ান সেই যুবক এতটাই জনপ্রিয় যে মেসি ভক্তরা তাঁর থেকেই অটোগ্রাফ নেন, সেলফি তোলেন।

[হ্যাকারদের কবলে সিএবি-র ওয়েবসাইট, জানেন ক্লিক করলে কী দেখাচ্ছে?]

পাকিস্তানের বিরুদ্ধে হাইভোল্টেজ ম্যাচে সবসময়ই অতিরিক্ত চার্জড-আপ থাকেন ভারত নেতা বিরাট। চলতি চ্যাম্পিয়ন্স ট্রফিতেও সরফরাজদের বিরুদ্ধে ঝলসে উঠেছিল তাঁর ব্যাট। দুঃখে আর হতাশায় সোশ্যাল মিডিয়ায় পাক সাংবাদিক নাজরানা ঘাফার ভারতকে উদ্দেশ্য করে লিখেছিলেন, “আমাদের গোটা দল নিয়ে নিন। আর তার বদলে বিরাটকে এক বছরের আমাদের কাছে পাঠিয়ে দিন।” কিন্তু কোনওকিছুর মূল্যেই যে বিরাটকে পাওয়া সম্ভব নয়, তা ভালই জানে পাকিস্তান। তাই দুধের স্বাদ ঘোলে মেটানোর মতো বিরাটের লুক-আ-লাইককে নিয়েই সন্তুষ্ট থাকতে হবে তাদের। সমস্যা একটাই। ‘পাকিস্তানি বিরাট’ ক্রিকেটের বাইশ গজ দাপাতে পারেন না।

[বাগানের সভাপতি পদ থেকে ইস্তফা দিলেন টুটু বোস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে