BREAKING NEWS

৪ আষাঢ়  ১৪২৮  শনিবার ১৯ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

বিরাটদের কোচ হওয়ার জন্য আবেদন করলেন বীরু

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 1, 2017 4:11 pm|    Updated: May 15, 2021 11:55 am

Virender Sehwag pitches for Team India's Coach Slot

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চ্যাম্পিয়নস ট্রফির পরই ভারতের জাতীয় ক্রিকেট দলের কোচ হিসেবে মেয়াদ ফুরিয়ে যাচ্ছে অনিল কুম্বলের। এর মধ্যেই বিরাট কোহলিদের জন্য নতুন কোচের খোঁজ শুরু করেছে বিসিসিআই। আবেদনপত্র চেয়ে ইতিমধ্যে বিজ্ঞপ্তিও জারি করা হয়েছে। জমাও পড়েছে বেশ কয়েকটি। তার মধ্যেই উল্লেখযোগ্য হল প্রাক্তন জাতীয় দলের খেলোয়াড় বীরেন্দ্র শেহবাগের নাম। এছাড়া রয়েছে অস্ট্রেলিয়ার প্রাক্তন অলরাউন্ডার টম মুডি এবং ইংল্যান্ডের রিচার্ড পাইবাসের নামও। এছাড়াও রয়েছে লালচাঁদ রাজপুতের নাম। তিনি বর্তমানে আফগানিস্তানের কোচ। জানা গিয়েছে, ভারতীয় দলের বর্তমান কোচ কুম্বলে-সহ এঁরা প্রত্যেকেই বিরাটদের কোচ হওয়ার জন্য আবেদন জানিয়েছেন।

[কলেজ স্কোয়ারে আর হবে না মিটিং-মিছিল, জানিয়ে দিলেন মমতা]

চলতি আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের মেন্টরের দায়িত্ব সামলেছেন শেহবাগ। জানা যাচ্ছে, বোর্ডের এক শীর্ষকর্তার পরামর্শেই কোচিংয়ের অভিজ্ঞতা না থাকা সত্ত্বেও আবেদন জানিয়েছেন ‘নজফগড়ের নবাব’। এমনকী, অন্যান্যদের তুলনায় কুম্বলের স্থলাভিষিক্ত হওয়ার জন্য সবার থেকে এগিয়ে আছেন তিনি। তবে শেষপর্যন্ত নতুন কেউ নাকি ফের একবার সফল কুম্বলের ওপরেই আস্থা রাখা হবে সেটা অবশ্য ঠিক করবে শচীন তেন্ডুলকর, সৌরভ গঙ্গোপাধ্যায় এবং ভিভিএস লক্ষ্মণের বিসিসিআইয়ের ক্রিকেট অ্যাডভাইসরি কমিটি।

[উচ্চ মাধ্যমিকে প্রথম, অথচ লতা মঙ্গেশকরকেই চেনে না বিহারের এই পড়ুয়া]

চ্যাম্পিয়নস ট্রফির পরই জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজে ওয়ানডে এবং টি-২০ সিরিজ খেলবেন বিরাট কোহলি অ্যান্ড কোং। তাঁর মধ্যেই নতুন কোচ নিয়োগ করা হবে। কিন্তু সফল হওয়া সত্ত্বেও কেন কুম্বলের চুক্তি বাড়ানো হবে না? কানাঘুষো খবর, অধিনায়ক কোহলির সঙ্গে মতের অমিল ঘটার কারণেই হয়ত সরানো হবে অনিল কুম্বলে। তবে বিসিসিআইয়ের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, এই খবর পুরোপুরি ভিত্তিহীন। নিয়মমাফিক কোচের মেয়াদ শেষ হচ্ছে এবং তাই নতুন কোচের জন্য আবেদন পত্র জমা নেওয়া হচ্ছে। কোচ নিয়োগ পদ্ধতিতে স্বচ্ছতা আনতেই এই পন্থা নিয়েছে ভারতীয় বোর্ড।

[কেমন ছিল ক্যাটরিনার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য শুটের অভিজ্ঞতা? ফাঁস করলেন গুলশন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement