BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

জন্মদিনে শেহবাগের থেকে এমন শুভেচ্ছা পাবেন, ভেবেছিলেন রোহিত?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 30, 2018 4:26 pm|    Updated: April 30, 2018 4:26 pm

Virender Sehwag wishes Rohit Sharma on his birthday

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘টাইগার জিন্দা হ্যায়’। বক্স অফিসে ঝড় তুলেছিল সলমন খানের এই ছবি। সে তো সকলেরই জানা। কিন্তু ‘ট্যালেন্ট জিন্দা হ্যায়’ নামে কোনও ছবির কথা শুনেছেন কি? যেখানে আবার নায়কের শরীরের গঠন হুবহু দাবাং খানের মতোই। শুধু মুখশ্রী খানিকটা আলাদা। শোনেননি তো? শোনার কথাও না। কারণ রুপোলি পর্দায় এ ছবির দেখা মেলে না। মেলে ক্রিকেটের বাইশ গজে। ভাবছেন এতক্ষণ ধরে কার কথা হচ্ছে? প্রতিভার খনি রোহিত শর্মার।

rohit

সোমবারই ৩১ বছর বয়সে পা রাখলেন রোহিত শর্মা। সকাল থেকেই জন্মদিনের শুভেচ্ছায় ভরে উঠেছে রো-হিটম্যানের ভারচুয়াল ওয়াল। হাজার হাজার অনুগামী তো বটেই, ভারতীয় ব্যাটসম্যানকে শুভেচ্ছা জানিয়েছেন সুরেশ রায়না, মহম্মদ কাইফ, ভিভিএস লক্ষ্মণ, হরভজন সিং-সহ প্রাক্তন ও বর্তমান ক্রিকেট তারকারা। তবে এর মধ্যেই নজর কেড়েছে একটি টুইট। আন্দাজ করলেই বুঝবেন তা কে করে থাকতে পারেন। ঠিক ধরেছেন, এক্কেবারে অন্যরকম ভঙ্গিতে টুইট করে রোহিতকে জন্মদিনের শুভকামনা জানিয়েছেন বীরেন্দ্র শেহবাগ। শচীন তেণ্ডুলকর থেকে মহেন্দ্র সিং ধোনি, জন্মদিন যাঁরই হোক, বীরুর শুভেচ্ছায় প্রতিবারই থাকে নতুনত্বের ছোঁয়া। এবারও তার ব্যতিক্রম হল না।

[লিনের চওড়া ব্যাটে চিন্নাস্বামীতে বিরাটদের হেলায় হারাল কেকেআর]

রোহিতের একটি ছবি টুইটারে পোস্ট করেছেন বীরু। না, রোহিতের ছবি বললে ভুল বলা হবে। আসলে সলমন খানের শরীরে সুপার ইমপোজ করে বসানো রোহিতের মুখ। যার নিচে লেখা, ‘ট্যালেন্ট জিন্দা হ্যায়’। অনেকটা হিন্দি ছবির পোস্টারের মতো আর কী! রোহিতকে শুভেচ্ছা জানিয়ে, প্রাক্তন ভারতীয় ওপেনার লিখেছেন, “রোহিতের প্রতিভার ট্যাঙ্ক সবসময় ভরতিই থাকে। ওর ব্যাটিং দেখতে আমার সবচেয়ে বেশি ভাল লাগে। আশা করি, এভাবেই খেলে যাবে এবং নিজের প্রতিভাকে আরও উজ্জ্বল করে তুলবে। হ্যাপি বার্থডে রোহিত।” যদিও এখনও পর্যন্ত রোহিতের তরফে এ নিয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[বান্ধবীর সঙ্গে বাগদান সারলেন রোনাল্ডো? জর্জিনার ছবি ঘিরে শুরু জল্পনা]

আইপিএলে ব্যস্ত রোহিত আপাতত দলকে খাদের কিনারা থেকে টেনে প্লে-অফের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছেন। গত ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করে ধোনির চেন্নাইকে হারিয়েছেন। মঙ্গলবার আরসিবির বিরুদ্ধেও এভাবেই জয়ের ধারা বজায় রাখতে মরিয়া মুম্বই ইন্ডিয়ান্সের নেতা। তবে জন্মদিনে কোনও ম্যাচ নেই। তাই নিজের বিশেষ দিনটা স্ত্রী ঋতিকার সঙ্গে কাটানোর সময় পেয়ে যাচ্ছেন রোহিত।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে