BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

২২ গজে দুর্ঘটনা, বড় বিপদ থেকে বাঁচলেন এই ইংরেজ ক্রিকেটার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 10, 2017 3:43 pm|    Updated: July 10, 2017 3:46 pm

Watch: Bowler takes powerful straight drive, sustains horrific injury

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাইশ গজে অল্পের জন্য বেঁচে গেলেন এক ইংরেজ ক্রিকেটার। খেলা চলাকালীন ব্যাটসম্যানের জোরাল শট লুক ফ্লেচারের মাথায় লাগে। লুটিয়ে পড়েন তিনি। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়ায় ফ্লেচারের ফাঁড়া কাটে। অনেকটা সুস্থ হয়েছেন ২৮ বছরের এই পেসার। একটি টি-২০ ম্যাচে এই ঘটনা ঘটে।

তিন বছর আগে অস্ট্রেলিয়ার ফিল হিউজের স্মৃতি কার্যত ফিরে এসেছিল ইংল্যান্ডে। টি-২০ ব্লাস্ট টুর্নামেন্টের খেলা চলছিল এজবাস্টনে। মুখোমুখি হয়েছিল নটিংহ্যামশায়ার এবং বার্মিংহাম। ১৫৯ রানের টার্গেট নিয়ে ব্যাট করছিল বার্মিংহাম। খেলা তখন চতুর্থ ওভারে। নটিংহ্যামশায়ারের পেসারের লুক ফ্লেচারের ওভারের প্রথম বলটি করার জন্য দৌড় শুরু করেন। উল্টোদিকে ব্যাটসম্যান স্যাম হেইন। ফ্লেচারের বলে জোরে স্ট্রেট ড্রাইভ করেন স্যাম। কিছু বোঝার আগে বল সরাসরি ফ্লেচারের মাথায় লাগে। ঘটনার সময় স্যামের থেকে মাত্র ১৫ ফুট দূরে ছিলেন ফ্লেচার। আঘাতে লুটিয়ে পড়েন ওই পেসার। শুরু হয় রক্তপাত। আম্পায়ররা খেলা বন্ধ করে দেন। প্রাথমিক শুশ্রুষা শুরু করেন দুই দলের ক্রিকেটাররা। মাঠে চলে আসেন ডাক্তাররা। তড়িঘড়ি ফ্লেচারকে  নিয়ে যাওয়া হয় স্থানীয় কুইন এলিজাবেথ হাসপাতালে। কষ্ট পেলেও অ্যাম্বুল্যান্সের ছবি বুঝিয়ে দিয়েছিল ফ্লেচার হারেননি।

[বিরাটদের কোচ ঘোষণা পিছল, আরও সময় চান সৌরভরা]

হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, আঘাত গুরুতর হলেও ফ্লেচারের সঙ্কট কেটেছে। নটিংহ্যামশায়ারের পেসারকে তাড়াতাড়ি ছেড়ে দেওয়া হবে। ফ্লেচারের এই খবর শুনে ইংল্যান্ডের ক্রিকেট মহল তাঁর পাশে দাঁড়িয়েছে। ইংরেজ পেসারের আরোগ্য কামনায় অনেকে টুইট করেছেন। মাঠের মধ্যে এই দুর্ঘটনার জেরে প্রায় ৪৫ মিনিট খেলা বন্ধ ছিল। তবে শেষ পর্যন্ত ফ্লেচারের দল নটিংহ্যামশায়ার হেরে যায়। ফ্লেচাররা হারলেও এদিন জেতে ক্রিকেটের স্পিরিট। ইংরেজ পেসারের জন্য যেভাবে দু’দলের ক্রিকেটাররা ঝাঁপিয়ে পড়েছিল তাতে আরও একটা ফিল হিউজের ঘটনা ঘটেনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে