Advertisement
Advertisement

Breaking News

Neeraj Chopra

‘ওটা বলার মতো থ্রো নয়’, ৩ বছর পর দেশের মাটিতে সোনা জিতেও হতাশ নীরজ

ভুবনেশ্বরে অন্য তারকা জ্যাভলিন থ্রোয়াররাও ভালো ফল করলেন না।

Why Neeraj Chopra is disappointed even after getting gold medal

ছবি: পিটিআই।

Published by: Kishore Ghosh
  • Posted:May 16, 2024 9:07 am
  • Updated:May 16, 2024 2:27 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিন বছর পর ভারতের মাটিতে কোনও প্রতিযোগিতায় অংশ নিয়েই সোনা জিতলেন। কিন্তু সেই ফলও  খুশি করতে পারল না নীরজ চোপড়াকে (Neeraj Chopra)। ইভেন্ট শেষে নিজে সরাসরিই বলে গেলেন, “এখানে থ্রো করে ভালো লাগল। দারুণ পরিবেশ। মনে হয়েছিল, এখানে খেলা যেতেই পারে। তাই খেললাম। তবে থ্রো-টা নিয়ে কিছু বলতে চাই না। ওটা বলার মতো থ্রো নয়।”

বুধবার সন্ধ্যায় ভুবনেশ্বরে অ্যাথলেটিক্সেরর ফেডারেশন কাপে চেনা ছন্দের ধারেকাছেও পাওয়া যায়নি নীরজকে। সোনা জিতলেও থ্রো করেন মাত্র ৮২.২৭ মিটার! এমনিতে নীরজকে নিয়ে এখন মূল আলোচনাটাই হয় তঁার ৯০ মিটারের গণ্ডি পার হওয়া নিয়ে। গত সপ্তাহে দোহা ডায়মন্ড লিগেও দ্বিতীয় হয়েছেন ৮৮.৩৬ মিটারের থ্রো করে। সেই নীরজই নাকি একধাক্কায় নেমে এসেছেন ৮২.২৭ মিটারে! অবিশ্বাস্য বললেও কম বলা হয় এমন পারফরম্যান্স প্রসঙ্গে। তাই লড়াই শেষে নিজের থ্রো নিয়ে কোনও কথাই বলতে রাজি হলেন না ভারতের এই সোনার ছেলে।

Advertisement

 

Advertisement

[আরও পড়ুন: অধিনায়ক কুরানের দুরন্ত হাফসেঞ্চুরি, প্লে অফে ওঠা রাজস্থানকে হারাল পাঞ্জাব

অবশ্য শুধু নীরজই নয়, দেশের সব তারকা জ্যাভলিন থ্রোয়ারই এদিন হতাশ করলেন। ডিপি মানু ৮২.NirajNeeraj Chopra০৬ মিটার ছুড়ে রুপো পেলেন। যদিও তিনি অলিম্পিক ছাড়পত্রের জন্য প্রয়োজনীয় দূরত্ব (৮৫ মিটার) পার হতে পারলেন না। আবার প্যারিস গেমসের টিকিট পেয়ে যাওয়া কিশোরকুমার জেনা নিজের রাজ্যে তো আবার পোডিয়ামেই উঠতে পারলেন না। তবে মানু, কিশোরদের পারফরম্যান্সের প্রশংসা করে গেলেন নীরজ স্বয়ং।

 

[আরও পড়ুন: প্রত্যাবর্তনে বাজিমাত সোনার ছেলের, দেশের মাটিতে ফের স্বর্ণপদক নীরজের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ