১ আশ্বিন  ১৪২৫  মঙ্গলবার ১৮ সেপ্টেম্বর ২০১৮  |  পুজোর বাকি আর ২৮ দিন

মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও রাশিয়ায় মহারণ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৮ সালেই রাইজিং পুণে সুপারজায়ান্টের সঙ্গে চুক্তি শেষ হচ্ছে মহেন্দ্র সিং ধোনির। হয়ত ফের একবার নির্বাসন কাটিয়ে ফিরে আসা পুরানো দল চেন্নাই সুপারকিংসের জার্সি পরবেন ভারতের অন্যতম সফল অধিনায়ক ধোনি। কিন্তু এর মাঝেই আর একটি ফ্র্যাঞ্চাইজি মাহিকে নেওয়ার আগ্রহ দেখাল। আর সেই দলটি খোদ শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স। শুনতে অবাক লাগলেও এক সাক্ষাৎকারে ধোনিকে দলে নেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন স্বয়ং কেকেআর মালিক।

[পাথর-গুলি ও আলোচনা একসঙ্গে চলতে পারে না: মেহবুবা মুফতি]

আইপিএলে এক ফ্রাঞ্চাইজির না হলেও শাহরুখ এবং ধোনির সম্পর্ক বরাবরই ভাল। ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়কের চিরকালই ভক্ত বলিউড বাদশা। আর এর মধ্যেই একটি সাক্ষাৎকারে ক্যাপ্টেন কুলকে যে কোনও উপায়ে কলকাতা নাইট রাইডার্সে নেওয়ার কথা বললেন তিনি। ওই সাক্ষাৎকারে শাহরুখ বলেছেন, ‘আমি ধোনিকে সবসময় কিনতে চাই। প্রয়োজনে নিজের পাজামাও বিক্রি করতে রাজি আছি। কিন্তু আইপিএলের নিলামে কখনও সেই সুযোগ পাইনি।’

[কৃষকদের সাহায্যে নিজের সঞ্চয় থেকে ২৪ লক্ষ টাকা দান সিধুর]

এছাড়া ওই সাক্ষাৎকারে শাহরুখ ইডেনে খেলা দেখতে আসতে না পারার জন্যও দুঃখপ্রকাশ করেন। বলেন, ‘আমি সবসময় ইডেনে উপস্থিত থাকার চেষ্টা করি, কিন্তু কাজের চাপে সবসময় সেটা সম্ভব হয়ে ওঠে না। আশা করি এই বছর থাকতে পারব।’ এদিকে, রবিবার কেকেআর সিইও ভেঙ্কি মাইসোর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচে ইডেনে শাহরুখের না থাকায় নিজের হতাশার কথাও জানান।

[পরীক্ষায় ডাহা ফেল! সেনা ক্যান্টিন ফেরাচ্ছে পতঞ্জলির আমলা জুস]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং