১৩ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০ 

Advertisement

বল ভারী না তিনি, যুবির মজার প্রশ্নের কী উত্তর দিলেন চহল?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 2, 2017 5:57 am|    Updated: February 2, 2017 5:57 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যুজবেন্দ্র চহল। ছোটখাটো চেহারার, রোগা গড়নের এই হরিয়ানার লেগস্পিনারের দুর্দান্ত পারফরম্যান্সে ভর করেই টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে ব্রিটিশদের মাটি ধরিয়ে দিয়েছিল টিম ইন্ডিয়া। ২৬ বছরের এই তরুণ ক্রিকেটারের ২৫ রানে ৬ উইকেট সর্বকালের সেরা টি-টোয়েন্টি বোলিং পারফরম্যান্সের তিন নম্বরে চলে গেল বুধবার রাতে।

yuz_647_020217122209

ম্যান অফ দ্য ম্যাচ তো বটেই, গোটা সিরিজে ৮ উইকেট দখল করার সুবাদে ম্যান অফ দ্য সিরিজও বিবেচিত হন চহল। তাঁর স্বপ্নের স্পেলের থেকেও আরও একটি বিষয় নিয়ে মজে গিয়েছে নেটদুনিয়া। কার ওজন বেশি, বল না চহলের? ম্যাচ শেষে যুবরাজের করা এই প্রশ্নের জেরেই সোশ্যাল মিডিয়ায় বাড়ছে কৌতুহল। যুবির প্রশ্নের কী উত্তর দিলেন চহল? তা আরও মজার।

Indian-bowler-Yazvendra-Chahal-R-celeb

বুধবার বেঙ্গালুরুর চিদাম্বরম স্টেডিয়ামে চহলের বিধ্বংসী স্পেলে ছত্রভঙ্গ হয়ে যায় মর্গ্যানবাহিনীর ব্যাটিং। ১১৯/২ স্কোর থেকে ১২৭ রানে অল আউট হয়ে যায় ব্রিটিশরা। মাত্র ৮ রানে ৮ উইকেট হারায় ইংল্যান্ড। তার পুরো কৃতীত্বই কিন্তু দিতে হবে বেঙ্গালুরু রয়্যাল চ্যালেঞ্জার্সের চহলকে। কিন্তু স্পেলের শুরুর দিকে একটি সহজ রান আউট সুযোগ মিস করায় ধোনির রোষের মুখে পড়তে হয় চহলকে। সেই ব্যর্থতাই আরও বেশি উইকেটের খিদে বাড়িয়ে দিয়েছিল চহলের। তারই ফলপ্রসু এই স্বপ্নের স্পেল। আর ম্যাচ শেষে যুবি, রায়নারা তাঁকে কোলে তুলে নাচান।

chahal-647_020117103948

এদিন যুবির মজার প্রশ্নেরও ভালই উত্তর দিয়েছেন চহল। তিনি বলেন, ‘আপাতত বলের থেকে আমিই বেশি ভারী।’ আর যুবির কোলে তোলা কেমন লাগল? সেই প্রশ্নের উত্তরে চহল মশকরার ঢঙেই বলেন, ‘ভালই লাগল, দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে ছবির অনুভূতি পেলাম।’ বুধবার রাতের সেই মজার ইন্টারভিউ বৃহস্পতিবার সকালে নিজের ফেসবুকে পেজে পোস্ট করেছেন যুবরাজ সিং।

প্রসঙ্গত, চহলই প্রথম ভারতীয় যিনি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে পাঁচ উইকেট নিলেন। তাঁর এই বোলিং ফিগার সেরার তালিকায় তিন নম্বরে রয়েছে। অন্যদিকে, হতশ্রী ব্যাটিং পারফরম্যান্সের জন্য দেশবাসীর কাছে লজ্জায় মাথা হেঁট হয়ে গিয়েছে মর্গ্যানদের। এই পারফরম্যান্সকে নিকৃষ্টতম আখ্যা দিয়েছেন খোদ অধিনায়ক।

আরও পড়ুন-

(৭৫ রানে ইংল্যান্ডকে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ জয় ভারতের)

(প্লাজার জোড়া গোলে মুম্বইকে হারাল ইস্টবেঙ্গল)

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement