২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

যুবি-রোহিত ছাড়াই কিউয়িদের কড়া টক্কর দিতে তৈরি বিরাটরা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 28, 2017 7:57 am|    Updated: May 28, 2017 7:57 am

Yuvraj Singh and Rohit Sharma is no available for warm-up match against New Zealand

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জ্বরের কবলে যুবরাজ সিং। আর তাই ওভালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ার্ম আপ ম্যাচে দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড়টিকে পাবে না ভারতীয় দল। এছাড়া দলের সঙ্গে এখনও যোগ না দেওয়ায় নেই রোহিত শর্মাও। তবে এই নিয়ে ভাবতে নারাজ বিরাট কোহলি অ্যান্ড কোং। ওয়ার্ম আপ ম্যাচ থেকেই জয়ের সরনীতে থাকতে চাইছেন তাঁরা।

[জাল চিকিৎসক কাণ্ডে এবার বেলভিউকে নোটিস সিআইডির]

এদিকে, যুবরাজের ব্যাপারে  ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফ থেকে প্রকাশিত একটি বিবৃতিতে বলা হয়েছে, ‘বিসিসিআইয়ের চিকিৎসক দল জানিয়েছে যুবরাজ সিং জ্বরে ভুগছেন। তবে চিন্তার কোনও কারণ নেই। তিনি ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। তবে চিকিৎসকরা তাঁকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন। আর তাই নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচে তাঁকে পাওয়া যাবে না। আপাতত যুবরাজের শারীরিক পরিস্থিতির দিকে নজর রাখা হচ্ছে। আশা করা হচ্ছে তিনি খুব দ্রুতই সেরে উঠবেন।’ এদিকে, শনিবার পারিবারিক অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য বর্তমানে দলের সঙ্গে নেই রোহিত শর্মা। জানা গিয়েছে, এজন্য টিম ম্যানেজমেন্টের কাছ থেকে বিশেষ অনুমতি নিয়েছিলেন তিনি। তবে রবিবারই বিমানের টিকিট কাটা রয়েছে তাঁর। এদিনই দলের সঙ্গে যোগ দেবেন রোহিত।

[মন্ত্রী আসবেন হাসপাতালে, বের করে দেওয়া হল রোগীদের!]

প্রসঙ্গত, আইপিএলের কয়েকদিনের মধ্যেই গতবারের চ্যাম্পিয়নরা মাঠে নামছেন। গতবার মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে যেখানে চ্যাম্পিয়নস ট্রফি জিতেছিল ভারত। এবার তাঁরা খেলবে বিরাট কোহলির নেতৃত্বে। তবে সবার নজর থাকবে মহেন্দ্র সিং ধোনি ও যুবরাজ সিংয়ের পারফরম্যান্সের দিকেই। বিশেষজ্ঞদের মতে, এই দুই সিনিয়র খেলোয়াড়ই একার হাতে যে কোনও দিন যেকোনও ম্যাচ নিজেদের পকেটস্থ করে ফেলতে পারেন। টুর্নামেন্টে ভারতের প্রথম ওয়ার্ম আপ ম্যাচ রবিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে। এরপর ৩০ জুন বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ার্ম আপ ম্যাচ। ভারতীয় বোর্ডের আশা বাংলাদেশ ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দেবেন রোহিত ও যুবরাজ। কারণ মূল টুর্নামেন্টের প্রথম ম্যাচ ৪ জুন বার্মিংহামে। তাও আবার চির-প্রতিদ্বন্দী পাকিস্তানের বিরুদ্ধে। এখন দেখার যুবি-রোহিত ছাড়া কেমন পারফর্ম করে ভারতীয় দল।

[মুখ্যমন্ত্রীর পিতৃপরিচয় নিয়ে কুরুচিকর আক্রমণ বিজেপি নেত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement