BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জানেন, মধুচন্দ্রিমায় গিয়ে কীভাবে সময় কাটাচ্ছেন জাহির-সাগরিকা?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 8, 2017 3:00 pm|    Updated: December 8, 2017 3:00 pm

Zaheer Khan-Sagarika Ghatge enjoying honeymoon in Maldives

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে হল, বিয়ের জমকালো অনুষ্ঠানও হল, বিয়ের পর মন্দিরে পুজো দেওয়ার পালাও শেষ। এবার হানিমুন। সদ্যবিবাহিত জাহির-সাগরিকা মধুচন্দ্রিমার জন্য কোন স্থানকে বেছে নিলেন? কৌতূহলী তাঁদের অনুগামীরা। নেটিজেনদের কৌতূহল দূর করে দিলেন সাগরিকা ঘাতগে স্বয়ং।

zaheer1

বাইশ গজকে বিদায় জানিয়েছেন বেশ কয়েক বছর হল। তবে সম্প্রতি জীবনের নয়া ইনিংস শুরু করে সংবাদের শিরোনামে জাহির খান। কোথায় হল বিয়ের অনুষ্ঠান, কারা উপস্থিত ছিলেন, ইত্যাদি প্রভৃতি নানা আলোচনা চলেছে। তারপরই সদ্যবিবাহিত স্ত্রীকে নিয়ে মহারাষ্ট্রের কোলাপুরের অম্বাদেবী মন্দিরে পুজো দিতে যাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। যা নিয়ে বিতর্কও কম হয়নি। মুসলিম ধর্মাবলম্বী জাহিরের হিন্দু স্ত্রীর সঙ্গে মন্দিরে পুজো দেওয়া নিয়ে কট্টরপন্থীরা নানা কথা বলেছে। কিন্তু তাতে কী? নিজেদের নতুন জীবন চেটেপুটে উপভোগ করতেই এখন ব্যস্ত এই তারকা জুটি।

[বিরুষ্কার ছাদনাতলা হোক এই মাঠই, চায় অ্যাডিলেড]

zaheer31

ইনস্টাগ্রামের সৌজন্যে সামনে এসেছে জাহির-সাগরিকার মধুচন্দ্রিমার ছবি। আপাতত নবদম্পতি মালদ্বীপে মজে মধুচন্দ্রিমায়। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় নিজেদের হানিমুনের ছবি পোস্ট করেছেন তাঁরা। যেখানে সমুদ্রসৈকতে রিল্যাক্স মুডে দেখা যাচ্ছে প্রাক্তন ভারতীয় পেসারকে। ছবিগুলিতে অবশ্য ধরা দিয়েছেন জাহির একাই। স্বামীকে ক্যামেরাবন্দি করতেই ব্যস্ত ছিলেন সাগরিকা। গত মাসেই ‘চক দে ইন্ডিয়া’ খ্যাত বলিউড অভিনেত্রী সাগরিকার সঙ্গে সাত পাঁকে বাধা পড়েছেন জাহির। রেজিস্ট্রি ম্যারেজ করলেও পরে এলাহি পার্টির আয়োজনও করেছিলেন। যেখানে উপস্থিত ছিলেন ভারতীয় ক্রিকেট দলের তারকারা। তবে সেসব ভিড় থেকে এখন অনেকটা দূরে পরস্পরের সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন তাঁরা। দেশ জুড়ে যখন বিরাট-অনুষ্কার বিয়ের জল্পনা তুঙ্গে, তখন একান্তে একে অপরের ভালবাসায় ডুব দিয়েছেন জাহির-সাগরিকা।

[বিশ্বকাপ জেতার এটাই শেষ সুযোগ, অকপট লিওনেল মেসি]

zaheer41

[জেজে-র জোড়া গোলে বিধ্বস্ত এটিকে, চ্যাম্পিয়নশিপের দৌড়ে ধাক্কা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে