BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পাহাড়ে শংকরকে জেতাতে শত্রুঘ্ন-সোনাক্ষীকে প্রচারে চায় কংগ্রেস

Published by: Subhamay Mandal |    Posted: April 4, 2019 9:30 am|    Updated: April 4, 2019 9:30 am

Congress wants Shatrughan Sinha and Sonakshi in poll campaign

রাহুল চক্রবর্তী: ভারী গলায় শত্রুঘ্ন হুঙ্কার ছাড়বেন, ‘আব্বে খামোস!’ ভরা জনসভা কয়েক মিনিট ধরে আন্দোলিত হবে হাততালি আর সিটিতে। যার রেশ থাকতেই সুরেলা নারী কণ্ঠ আউড়ে যাবে ‘দাবাং’-এর ডায়ালগ, ‘থপ্পড় সে ডর নেহি লাগতা সাহাব। পেয়ার সে লাগতা হ্যায়।’ কণ্ঠের মালকিন শত্রুঘ্ন-তনয়া সোনাক্ষী। ‘দাবাং গার্ল’কে চোখের সামনে দেখে দর্শকমণ্ডলীতে মহাসাগরের ঢেউয়ের মতো আলোড়ন উঠবে।

খাপে খাপ উত্তেজনা-রোমাঞ্চে ভরপুর এহেন একটি বলিউডি চিত্রনাট্যই ভোটের শৈলশহরে বাস্তবায়িত করতে চায় কংগ্রেস। লক্ষ্য একটাই, শংকরকে জেতানো। দার্জিলিং লোকসভা আসনে এবারের কংগ্রেস প্রার্থী শংকর মালাকার। মাটিগাড়া-নকশালবাড়ি কেন্দ্রের দীর্ঘদিনের বিধায়ক হওয়ার সুবাদে উত্তরবঙ্গে পরিচিত মুখ তিনি। নিজেই বলেন, “আমি এলাকার লোকের কাছে এটিএম। অল টাইম মালাকার।” এবার তাঁকেই জেতাতে প্রচারে তারকাকে আনার প্রস্তুতি নিয়েছে জেলা কংগ্রেস। প্রথম পছন্দ শত্রুঘ্ন সিনহা ও তাঁর মেয়ে সোনাক্ষী। বাবা কংগ্রেসে যোগ দেওয়ার পর সোনাক্ষীর মোদি বিরোধী বক্তব্য গোটা দেশের নজর কেড়েছে। তাঁকেই নির্বাচনী প্রচারে কাজে লাগানোর পরিকল্পনা নেওয়া হয়েছে। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হওয়ার সুবাদে এখন তিনি পরিচিত মুখ। সুনাম হয়েছে ‘দাবাং গার্ল’। ফলে তিনি ভোট প্রচারে এলে বড়সড় সাড়া পড়বে, সেটাই বিলক্ষণ উপলব্ধি করছে দার্জিলিং জেলা কংগ্রেস।

আর অতি অবশ্যই শত্রুঘ্ন সিনহা। ‘আব্বে খামোস’ বলে তাঁর ভারী আওয়াজ এখনও সিনেমাপ্রেমীদের কানে বাজে। ডায়ালগই বলে দেয়, এটা শুধু ‘বিহারীবাবু’-র মুখে মানায়। ফলে বলিউডের গোল্ডেন পিরিয়ডের অভিনেতা, প্রাক্তন বিজেপি সাংসদকে ভোট প্রচারে এনে বাজিমাত করতে চায় কংগ্রেস। চলতি মাসের ১০ তারিখের আগেই দার্জিলিংয়ে শত্রুঘ্ন ও সোনাক্ষীকে আনার চেষ্টা চলছে। ইতিমধ্যে তাঁদের কাছে ভোট প্রচারে আসার জন্য আবেদনও করা হয়েছে। দার্জিলিংয়ে কংগ্রেসের ভোট প্রচারের দায়িত্বে থাকা জীবন মজুমদার বলেন, “শত্রুঘ্ন সিনহার কাছে আবেদন করেছি, আপনি মেয়েকে নিয়ে মাত্র এক দিন দার্জিলিংয়ে প্রচারে আসুন।” শত্রুঘ্ন, সোনাক্ষীকে ভোট প্রচারে বঙ্গে নিয়ে আসতে বিহার প্রদেশ কংগ্রেসের সঙ্গে দফায় দফায় আলোচনা করছেন দার্জিলিংয়ের কংগ্রেস নেতারা। সর্বভারতীয় কংগ্রেস কমিটির সঙ্গেও রাজ্যের নেতারা আলোচনা করছেন যাতে তাঁকে ভোট প্রচারে রাজ্যে নিয়ে আসা যায়।

শত্রুঘ্ন সিনহা ছাড়াও প্রদেশ কংগ্রেসের তারকা প্রচারকের তালিকায় রয়েছেন মহম্মদ আজাহারউদ্দিন, নভজ্যোত সিং সিধু, অভিনেত্রী নাগমা, অভিনেত্রী ঋতু শিবপুরি, রাজ বব্বর প্রমুখ। প্রদেশ থেকে সেলিব্রিটিদের একটি তালিকা তৈরি করে এআইসিসির কাছে পাঠানোও হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে