BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

WB Election 2021: দেবের রোড শো'কে কেন্দ্র করে ব্যপক উত্তেজনা জাঙ্গিপাড়ায়, এলাকায় মোতায়েন পুলিশ

Published by: Suparna Majumder |    Posted: April 3, 2021 9:32 pm|    Updated: April 3, 2021 9:35 pm

An Images

দিব্যেন্দু মজুমদার, হুগলি: শনিবার দেবের (Dev) রোড শোকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়াল হুগলির (Hooghly) জাঙ্গিপাড়ায়। তৃণমূল (TMC) ও বিজেপির (BJP) অভিযোগ-পালটা অভিযোগে উত্তপ্ত হয়ে উঠল এলাকা। পরিস্থিতি সামাল দিতে এলাকায় কড়া পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

এদিন বিকেলের দিলে জাঙ্গিপাড়ায় (Jangipara) দেবের রোড শো ছিল। বিজেপির অভিযোগ, এমন সময় তাঁদের কর্মীদের একটি গাড়ি রোড শোয়ের মধ্যে ঢুকে পড়ে। গাড়িতে একজন বিজেপি নেত্রী, মণ্ডল সভাপতি ও কর্মীরা ছিলেন। আচমকা কিছু তৃণমূল সমর্থক তাঁদের উপর হামলা চালান। গাড়ি ভাঙচুর করা হয়। বিজেপি কর্মীদের মারধর করা হয় বলে অভিযোগ। মহিলা নেত্রীর শ্লীলতাহানি করা হয় বলেও দাবি। জাঙ্গিপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী (BJP Candidate) দেবজিৎ সরকার জানান, এলাকায় উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) একটি সভা করার কথা রয়েছে। সেই বিষয়েই তাঁরা স্থানীয় পুলিশ আধিকারিকদের সঙ্গে কথা বলতে গিয়েছিলেন। ফেরার পথে রোড শোয়ে গাড়ি আটকে যায়। দুষ্কৃতীদের ইতিমধ্যেই চিহ্নিত করা হয়েছে বলে দেবজিৎবাবুর দাবি। পুলিশে অভিযোগও জানিয়েছেন বলে দাবি তাঁর।

[আরও পড়ুন: পরকীয়া থেকে সমকামিতা, ‘অজীব দাস্তানস’ ছবির ট্রেলারে ৪ ভিন্ন স্বাদের সম্পর্কের গল্প]

অন্যদিকে তৃণমূল প্রার্থী (TMC candidate) স্নেহাশিস চক্রবর্তীর পালটা অভিযোগ, বিজেপি পরিকল্পিতভাবে একটি চারচাকার গাড়ি দেবের রোড শোয়ে ঢুকিয়ে দেয়। তৃণমূলের কর্মীরা গাড়িটিকে বাইরে বের করে দেয়। এরপরই বিজেপি প্রার্থীর নেতৃত্বে বহিরাগতরা এসে তৃণমূল কর্মীদের উপর হামলা করে। এলাকায় ভাঙচুর চালায়। এর বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ করা হবে বলে জানান স্নেহাশিসবাবু। ইতিমধ্যেই এলাকায় বিশাল পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানা গিয়েছে। পুরো এলাকায় থমথমে পরিস্থিতি।  উল্লেখ্য, এদিন হাওড়া জেলার জগৎবল্লভপুর বিধানসভার দফরপুর কুলতলা থেকে জেডিআই গ্রাউন্ড পর্যন্ত রোড শো করেন দেব। হুগলি জেলার গোঘাটেও জনসভা করেন তারকা।

[আরও পড়ুন: ‘ফ্লাইওভারে’র রহস্য কি ভেদ করতে পারলেন সাংবাদিক কোয়েল? পড়ুন ফিল্ম রিভিউ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement