BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘এনাফ ইজ এনাফ’! সন্ত্রাস বন্ধের ডাক অক্ষয়, শাহরুখের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 19, 2016 8:28 pm|    Updated: September 19, 2016 9:40 pm

Celebrity pays tribute to the martyrs in Uri

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশে সন্ত্রাস হামলা নিয়ে এর আগেও তিনি সরব হযেছিলেন। পাঠানকোটে সেনাঘাঁটিতে হামলার প্রেক্ষিতে ডাক দিয়েছিলেন প্রত্যাঘাতের। আরও একবার সে সুর শোনা গেল অক্ষয় কুমারের কথায়। উরিতে হামলার প্রেক্ষিতে ফের সন্ত্রাস বন্ধের ডাক দিলেন তিনি।

উরিতে যেভাবে ‘কাপুরুষোচিত’ হামলা চালিয়েছে জয়েশ জঙ্গিরা, তার নিন্দা ছুটে আসছে সব মহল থেকেই। জঙ্গি রাষ্ট্র হিসেবে পাকিস্তানকে একঘরে করার ডাকও দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী। এবার সে ব্যাপারেই নিজের মতামত জানালেন অক্ষয়। বরাবরই দেশপ্রেমিক হিসেবে পরিচিত তিনি। শুধু সিনেমার প্রমোশন নয়, এমনিও সেনাদের সাহায্যে এগিয়ে আসেন তিনি। সেনাদের এই মৃত্যুতে তাই ব্যথিত সুপারস্টার। তাঁর সাফ কথা, ‘অনেক হয়েছে। এবার এই সন্ত্রাস বন্ধ হোক।’

অক্ষয়ের মতোই সন্ত্রাস বন্ধের ডাক দিয়েছেন শাহরুখও। শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি সন্ত্রাসীদের শাস্তি দাবি করেছেন। এই পরিস্থিতিতে শহিদের পরিবারে কী ধরনের শোক নেমে আসে, তা জানেন অনুষ্কা শর্মাও। কেননা তিনিও এক সেনা অফিসারের কন্যা। নিহতদের পরিবারের প্রতি সহমর্মিতা জানিয়েছেন নায়িকা।

মাতৃভূমির জন্য শহিদ হওয়ার যন্ত্রণা অনুভব করে টুইট করেছেন বীরেন্দ্র সেহবাগও। নিহতদের পরিবারের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কিংবদন্তি শচীন তেন্ডুলকরও।

দেশ জুড়ে এখন একটাই প্রার্থনা, কঠোর শাস্তি হোক মূলচক্রীদের। সেলেবদের কথাতেও শোনা গেল তার প্রতিধ্বনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে