BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

গায়ের রং নিয়ে কটূক্তির জেরেই খুন চেন্নাইয়ের ইঞ্জিনিয়ার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 4, 2016 8:05 pm|    Updated: July 4, 2016 8:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চেন্নাইয়ে ইনফোসিসকর্মী হত্যার ঘটনায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য। প্রেমে প্রত্যাখানের পরই স্বাতীকে হত্যা করে রাম কুমার। পুলিশি জেরায় এমনটাই জানিয়েছে অভিযুক্ত।

জানা গিয়েছে, রাম কুমার এবং স্বাতী সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের মাধ্যমে পরস্পরকে চিনত। ফেসবুকে তাঁদের মধ্যে কথাবার্তাও হয়। পুলিশ স্বাতী এবং রাম কুমারের যাবতীয় কথোপকথনের রেকর্ড খতিয়ে দেখেছে। গোটা ঘটনায় প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা, রাম কুমার স্বাতীকে পছন্দ করলেও স্বাতী তাকে কোনওদিনই সেইভাবে দেখেননি। তদন্তে জানা গিয়েছে, লোক সমক্ষে স্বাতীকে কয়েকবার প্রেমের প্রস্তাবও দিয়েছিলেন রাম কুমার। কিন্তু স্বাতী তার প্রতি কোনও আগ্রহ দেখাননি। পুলিশের অনুমান, এরপর থেকেই স্বাতীর উপর নজরদারি শুরু করে রাম কুমার। স্বাতীর ব্যক্তিগত জীবন সম্পর্কেও খোঁজখবর রাখতে শুরু করে সে। পুলিশ জানতে পেরেছে, রাম কুমারের এমন আচরণে স্বাতী খুবই বিরক্ত হয়েছিলেন এবং রাগের মাথায় রাম কুমারকে তার গায়ের রং, শারীরিক গঠন নিয়েও কটূক্তি করেন। সেই অপমানই মেনে নিতে পারেনি রাম। আর তাই নিজের অপমানের বদলা নিতেই নৃশংসভাবে স্বাতীকে হত্যা করে সে।
প্রসঙ্গত, রাম কুমারকে পুলিশ গ্রেফতার করতে গেলে নিজের শরীরে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে সে। নিজের গলায় এবং ঘাড়ে আঘাত করে জখম হয় সে। গুরুতর জখম অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
উল্লেখ্য, ২৪ জুন ইনফোসিসের কর্মী স্বাতীকে খুনের অভিযোগ ওঠে রাম কুমারের বিরুদ্ধে।
অসুস্থ রাম কুমারকে প্রাথমিকভাবে জেরা করা হলে, নিজের দোষ স্বীকার করে সে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement