BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

তারিষির পরিবারের কাছে ক্ষমা চাইলেন নিহত জঙ্গির বাবা!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 6, 2016 4:46 pm|    Updated: July 6, 2016 4:46 pm

Dhaka attacker’s father apologises to Indian victim Tarishi’s family

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জঙ্গিদের মধ্যে ছেলেকে দেখে প্রথমটায় বিশ্বাস করতে পারেননি বাবা। বেশ কয়েক মাস ধরে নিখোঁজ ছিল ছেলে। তার জন্য পুলিশের কাছে অভিযোগ পর্যন্ত দায়ের করেছিলেন চিন্তিত বাবা। তবু ছেলেকে খুঁজে পাওয়া যায়নি। অঙ্ক করতে খুব ভালবাসত ছেলে। ছিল ফুটবল পাগল। এমন ছেলের সন্ধান শেষ পর্যন্ত বাবা যখন পেলেন তখন সে আর বেঁচে নেই। সেনা-জঙ্গি লড়াইয়ে প্রাণ হারিয়েছে। বাবা জেনে গিয়েছেন, ঢাকার রেস্তোরাঁয় জঙ্গি হানায় তাঁর ছেলেও সামিল ছিল। কতগুলো তাজা প্রাণ তাঁর ছেলে নির্মমভাবে কেড়ে নিয়েছে।

tarishi-800x445
বাংলাদেশের শাসক দল আওয়ামি লিগের নেতা এস এম ইমতিয়াজ খান বাবুলের ছেলে রোহন ইবনে ইমতিয়াজ ঢাকার জঙ্গি হানায় যুক্ত ছিল।সেনাবাহিনীর অভিযানে রোহন-সহ পাঁচ জঙ্গির প্রাণ যায়। কিন্তু রোহনের এমন অপরাধের জন্য শাস্তি পেল বহু নির্দোষ মানুষ। এই কথাই মেনে নিতে পারছেন না ইমতিয়াজ বাবুল। ছেলের অপরাধের জন্য জঙ্গি হামলায় নিহত ভারতীয় তারিষির পরিবারের কাছে ক্ষমা চাইলেন তিনি। ‘ক্ষমা চাওয়ার কোনও ভাষা নেই। কিন্তু তাও ছেলের হয়ে ক্ষমা চাইছি।’, বললেন তিনি।
প্রসঙ্গত, ঢাকার রেস্তোরাঁয় জঙ্গি হামলায় প্রাণ হারায় ১৯ বছরের ছাত্রী তারিষি জৈন। বার্কলে বিশ্ববিদ্যালয়ের পাঠরতা তারিষি ঢাকায় পরিবারের সঙ্গে দেখা করতে এসেছিলেন।
তারিষির পরিবারের কাছে ক্ষমা চেয়ে ঢাকার আওয়ামি লিগের নেতা বাবুল বলেন, ‘আমি জানি না রোহন কোথা থেকে এমন ট্রেনিং নিয়ে হামলা চালালো। ওর এই কাজের জন্য আমি লজ্জিত। ক্ষমা করুন। নিজের অনুভূতি প্রকাশ করার ভাষা পাচ্ছি না।’

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে