BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ২৮ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিদ্যুৎ দপ্তরের অফিসেই লোডশেডিং! পরিদর্শনে অন্ধকারেই বসে রইলেন মন্ত্রী, নৈরাজ্য যোগীরাজ্যে

Published by: Kishore Ghosh |    Posted: September 14, 2022 4:01 pm|    Updated: September 14, 2022 4:07 pm

Electricity goes off after UP Power Minister reaches at a district power substation | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিদ্যুৎমন্ত্রী বেরিয়েছিলেন রাজ্যের বিদ্যুৎ পরিষেবার হালচালের খবর নিতে। সেখানেই হল বিপত্তি! উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বিদ্যুৎমন্ত্রী (Power Minister) অরবিন্দকুমার শর্মা (Arvindkumar Sharma) জেলার একটি বিদ্যুৎ দপ্তরে প্রবেশ করতেই ঝুপ করে নামল অন্ধকার! শেষ পর্যন্ত বিকল্প আলোর সাহায্যে দপ্তরের অবস্থা খতিয়ে দেখেন চরম অস্বস্তিতে পড়া মন্ত্রী। যদিও মন্ত্রী দাবি করেন লোডশেডিং হয়নি। তবে একটি ভাইরাল ভিডিওতে বেড়েছে অস্বস্তি। কটাক্ষ করেছে বিরোধী সমাজবাদী পার্টি।

মঙ্গলবারের ঘটনাটি উত্তরপ্রদেশের বরাবাঁকি জেলার। সেখানকার জেপি নগরে বিদ্যুতের সাবস্টেশনে যান বিদ্যুৎমন্ত্রী অরবিন্দকুমার শর্মা। জানা যাচ্ছে তখনই আলো চলে যায় ওই সাবস্টেশন-সহ গোটা এলাকার। এরপর মোবাইল টর্চের আলো জ্বেলে পরিস্থিতি সামাল দেওয়া হয়। ওভাবেই রেজিস্টার খাতা এবং অন্যান্য নথি খতিয়ে দেখেন মন্ত্রী। এদিন, দায়িত্বপ্রাপ্ত আধিকারিকদের বিদুৎ না থাকা নিয়ে স্থানীয়দের অভিযোগ নিয়ে ধমকও দেন তিনি।

[আরও পড়ুন: আরএসএসের জ্বলন্ত খাকি শর্টসের ছবি পোস্ট কংগ্রেসের, পালটা নেহরুর হাফপ্যান্ট পরা ছবি দিল হিমন্ত]

যদিও গোটা ঘটনা অস্বীকার করেন উত্তরপ্রদেশের বিদ্যুৎমন্ত্রী। টুইট করে দাবি করেন, তিনি যাওয়ার পর বিদ্যুৎ বিভাগের ওই দপ্তরে আদৌ লোডশেডিং হয়নি। রেজিস্টার পড়ার সময় কয়েক জন ভালবেসে তাঁর সামনে মোবাইলের টর্চ ধরেছিলেন। সাব স্টেশনের আধিকারিকও অভিযোগ উড়িয়ে জানিয়েছেন, ওইদিন ২৬৮টির মধ্যে ১৮৮টি অভিযোগের সমাধান হয়েছে। যদিও অনেকেই সেকথা মানতে নারাজ। যে ছবি মন্ত্রী পোস্ট করেছেন টুইটারে, তা দেখিয়ে দাবি করা হচ্ছে, বিদ্যুৎমন্ত্রী দপ্তর পরিদর্শন কালে আলো ছিল না। এছাড়াও একটি ভিডিও ভাইরাল হয়েছে। সব মিলিয়ে অস্বস্তিতে পড়েছে যোগী সরকার। 

[আরও পড়ুন: অসংখ্য ভুয়ো অ্যাকাউন্ট, মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রীর স্ত্রীকে ‘অশালীন’ মন্তব্য, গ্রেপ্তার প্রৌঢ়া

প্রসঙ্গত, উত্তরপ্রদেশের বিদ্যুৎ সরবরাহ নিয়ে সাধারণ মানুষের অভিযোগ রয়েছে। এই বিষয়ে সংশ্লিষ্ট দপ্তরকে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন। সেই সূত্রেই চলতি সপ্তাহকে উত্তরপ্রদেশে ‘বিদ্যুৎ সমাধান সপ্তাহ’ ঘোষণা করা হয়েছে। যা চলতি মাসের ১২ তারিখে শুরু হয়েছে, শেষ হবে ১৯ সেপ্টেম্বরে। এই সময়ের মধ্যে বিদ্যুৎ সংক্রান্ত সিংহভাগ সমস্যার সমাধানের কথা বলা হয়েছে। সেই সূত্রেই বরাবাঁকি জেলা দপ্তর পরিদর্শনে যান মন্ত্রী অরবিন্দকুমার শর্মা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে