BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৮  সোমবার ১০ মে ২০২১ 

READ IN APP

Advertisement

‘জয় শ্রীরাম’ স্লোগান দেওয়ায় বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ, উত্তেজনা রাজারহাটে

Published by: Paramita Paul |    Posted: April 13, 2021 1:31 pm|    Updated: April 13, 2021 2:22 pm

lynching_web

প্রতীকী ছবি।

কলহার মুখোপাধ্যায়, বিধাননগর: ফের জয় শ্রীরাম স্লোগানকে কেন্দ্র করে হিংসা রাজ্যে। এই স্লোগান দেওয়াকে কেন্দ্র করে সোমবার রাতে তুলকালাম ঘটে গেল রাজারহাট এলাকায়। অভিযোগ, বিজেপি সমর্থকরা জয় শ্রীরাম স্লোগান দেওয়ায় তাঁদের মারধর করা হয়। এই ঘটনায় কাঠগড়ায় তৃণমূল নেতৃত্ব। অভিযুক্তদের গ্রেপ্তারির দাবিতে মঙ্গলবার সকালে রাজারহাট-অমরাহাটি রোড অবরোধ করেন বিজেপি কর্মীদের একাংশ।

ঘটনার সূত্রপাত সোমবার রাতে। অমরাহাটির একদল বিজেপি সমর্থক গঙ্গা থেকে জল আনতে গিয়েছিলেন। রাস্তায় ‘জয় শ্রীরাম’ স্লোগান দেওয়ায় তাঁদের উপর চড়াও হয় একদল দুষ্কৃতী।বিজেপির দাবি, ওই দুষ্কৃতীরা তৃণমূল ঘনিষ্ঠ হিসেবে পরিচিত। বিজেপি সমর্থকদের বেধড়ক মারধর করা হয়। এর পরই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন তাঁরা। অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তারির দাবিও জানান। গ্রেপ্তারির আশ্বাসও দেয় পুলিশ। কিন্তু মঙ্গলবার সকাল পর্যন্ত অভিযু্ক্তরা গ্রেপ্তার না হওয়ায় রাস্তা অবরোধ করেন বিজেপি কর্মীরা।

[আরও পড়ুন : মমতার পর এবার রাহুল সিনহার প্রচারে নিষেধাজ্ঞা কমিশনের, শোকজ নোটিস দিলীপকেও]

ঘটনাপ্রসঙ্গে রাজারহাট-গোপালপুরের বিজেপি প্রার্থী ভাস্কর রায় গোটা ঘটনার দায় তৃণমূলের উপর চাপিয়েছেন। তাঁর অভিযোগ, জয় শ্রীরাম স্লোগান দেওয়ায় তৃণমূল কর্মীরা হামলা চালিয়েছে। অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তার করা হোক। যদিও গোটা ঘটনার দায় অস্বীকার করেছে তৃণমূল।

উল্লেখ্য, দিন কয়েক আগে জয় শ্রীরাম না বলায় আক্রান্ত হন এক তৃণমূল কর্মী। বাড়ি ফেরার পথে তৃণমূল কর্মী আখতার আলির পথ আটকায় একদল দুষ্কৃতী। তাঁকে ‘জয় শ্রীরাম’ বলতে বাধ্য করা হয় বলে অভিযোগ। তিনি বলতে না চাইলে আখতার আলিকে লাঠি, বন্দুকের বাঁট দিয়ে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে আসতেই পালায় দুষ্কৃতীরা। গুরুতর জখম অবস্থায় তাঁকে এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ওই তৃণমূল কর্মী।

[আরও পড়ুন : মমতার আগে কমিশনের কোপে পড়েছেন শাহ-যোগীরাও, অল্পের জন্য ‘ছাড়’ পান মোদি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement