BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৭  সোমবার ১৮ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

আমেরিকায় গাড়ির ধাক্কায় মৃত দুই ভারতীয় পড়ুয়া

Published by: Soumya Mukherjee |    Posted: December 3, 2019 1:41 pm|    Updated: December 3, 2019 5:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমেরিকায় গাড়ির ধাক্কায় মৃত্যু হল দুই ভারতীয় পড়ুয়ার। মার্কিন মুলকের বিখ্যাত অনুষ্ঠান থ্যাঙ্কসগিভিং নাইটে দুর্ঘটনাটি ঘটেছে টেনেসি প্রদেশে। মৃত দুই ভারতীয় পড়ুয়া হলেন জুডি স্ট্যানলি (২৩) এবং বৈভব গোপিসেটি(২৬)। আমেরিকার টেনেসি স্টেট ইউনিভার্সিটির কলেজ অব এগ্রিকালচারে ফুড সায়েন্স নিয়ে পড়াশোনা করতেন ওই দুই যুবক-যুবতী। গত ২৮ নভেম্বর রাতে টেনেসির সাউথ ন্যাশভিল এলাকায় মর্মান্তিক ওই দুর্ঘটনাটি ঘটে বলে পুলিশ সূত্রে খবর। এই বিষয়ে লুকআউট নোটিস জারি করার পর ঘাতক গাড়ির চালক ডেভিস টোরেস(২৬) পুলিশের কাছে আত্মসমপর্ণ করেন।

[আরও পড়ুন: শ্রীলঙ্কার ঘোলা জলে মাছ ধরতে তৎপর পাকিস্তান, উদ্বিগ্ন নয়াদিল্লি]

গত শুক্রবার টেনেসি বিশ্ববিদ্যালয়ের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে শোকপ্রকাশ করা হয়েছে। তাতে উল্লেখ করা হয়েছে, টেনেসি স্টেট ইউনিভার্সিটি ফ্যামিলি দুই পড়ুয়ার মৃত্যুতে গভীরভাবে শোকাহত। গত ২৮ নভেম্বর
থ্যাঙ্কসগিভিং ডে-এর দিন একটি পথ দুর্ঘটনায় জুড়ি ও বৈভব মারা যান। ওই দুই ভারতীয় কলেজ অব এগ্রিকালচারে ফুড সায়েন্স নিয়ে পড়াশোনা করছিলেন। স্ট্যানলি স্নাতকোত্তর ও বৈভব ডক্টরেট করছিলেন।

[আরও পড়ুন: ‘থ্যাংক ইউ ডোনাল্ড ট্রাম্প’, বলছেন হংকংয়ের গণতন্ত্রকামীরা]

রবিবার ন্যাশভিল পুলিশের পক্ষ থেকে জানানো হয়, গত ২৮ নভেম্বর টেনেসির হার্ডিং প্লেসের কাছে অবস্থিত ন্যাশভিল পিকের কাছে দুর্ঘটনা ঘটে। ডেভিড টোরেস নামে ২৬ বছরের এক যুবক একটি পিকআপ ট্রাক নিয়ে যাওয়ার সময় স্ট্যানলি ও বৈভবকে ধাক্কা মারে। এর জেরেই মৃত্যু হয় ওই দুজনের। প্রথমে ঘাতক গাড়ি ও তার চালকের সন্ধান পাওয়া যাচ্ছিল না। কিন্তু, লুকআউট নোটিস জারি হওয়ার পরেই পুলিশের কাছে এসে আত্মসমপর্ণ করে সে। যদিও তদন্তকারীদের কোনও প্রশ্নের উত্তর দিতে চাইছে না ডেভিড।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement