Advertisement
Advertisement
Indian-American students

প্রাণ কাড়ল গতি! আমেরিকায় পথে গাড়ি উলটে মৃত ৩ ভারতীয় বংশোদ্ভূত পড়ুয়া

গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আরও দুই পড়ুয়া।

3 Indian-American students killed in Georgia as car overturns
Published by: Suchinta Pal Chowdhury
  • Posted:May 21, 2024 1:58 pm
  • Updated:May 21, 2024 2:10 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমেরিকায় ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু হল ৩ ভারতীয় বংশোদ্ভূত পড়ুয়ার। গুরুতর আহত আরও দুই ছাত্র। প্রত্যেকের বয়সই আঠারো। জানা গিয়েছে, দুর্ঘটনার সময় তাঁদের গাড়িটির গতি খুবই বেশি ছিল। যার ফলে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা মারে। তার পর উলটে যায়। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

 সংবাদ সংস্থা এএফপি সূত্রে খবর, দুর্ঘটনাটি ঘটেছে জর্জিয়ার আলফারেটা শহরে। গাড়িতে থাকা ৫ জন আলফারেটা হাই স্কুল ও জর্জিয়া ইউনিভার্সিটির পড়ুয়া। মৃতদের নাম আরিয়ান জোশি, শ্রীয়া আভাসারলা ও আনভি শর্মা। এঁদের মধ্যে আরিয়ান ও শ্রীয়া দুর্ঘটনাস্থলেই প্রাণ হারান। হাসপাতালে নিয়ে গেলে পরে আনভির মৃত্যু হয়। আহতদের মধ্যে রয়েছেন রিথওয়াক সোমপল্লী, মহম্মদ লিয়াকত। সেই সময় গাড়িটি চালাচ্ছিলেন লিয়াকতই। এখনও হাসপাতালে তাঁদের চিকিৎসা চলছে।

Advertisement

[আরও পড়ুন: রাইসির কপ্টার দুর্ঘটনার নেপথ্যে ইজরায়েল? বিতর্কের মাঝে জবাব তেল আভিভের]

গোটা ঘটনার তদন্তে নেমেছে জর্জিয়া পুলিশ। প্রাথমিক তদন্তের পর তারা জানিয়েছে, দুর্ঘটনার সময় গাড়িটির গতি খুব বেশি ছিল। সেই কারণে গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। প্রথমে একটি গাছে ধাক্কা মারার পর সেটি উলটে যায়। দুর্ঘটনাস্থল থেকে দুজনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। আহতদের দ্রুত হাসপাতালে পাঠানো হয়। 

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ