BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মুখমেহনের সঠিক পদ্ধতি জানা নেই, ‘খদ্দের’কে গুলি যৌনকর্মীর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 10, 2017 3:39 pm|    Updated: September 25, 2019 12:06 pm

A man was shot by escort for being bad at oral sex

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  এদেশে যখন স্বামীর বিরুদ্ধে জোর করে মুখমেহনে বাধ্য করার অভিযোগ তুলে আদালতের দ্বারস্থ হতেও দ্বিধা করেন না স্ত্রী, তখন উলটো ছবি আমেরিকায়। ওয়াশিংটনে সঠিকভাবে মুখমেহন করতে না পারায়, খদ্দেরের মাথা লক্ষ্য করে দু-দুবার গুলি চালিয়ে দিল এক যৌনকর্মী। নেহাতই বরাতজোরে প্রাণে বেঁচে গিয়েছেন ওই ব্যক্তি। তিন দিন পর অচৈতন্য অবস্থায় তাঁকে উদ্ধার করেছে পুলিশ। অভিযুক্ত যৌনকর্মী বছর একুশের মারিসা অ্যালেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশের দাবি, জেরায় নিজের অপরাধ স্বীকারও করেছে ওই যৌনকর্মী।

[শরণার্থী শিবিরে ৫৯ এডস রোগী শনাক্ত, উদ্বিগ্ন হাসিনা সরকার]

নিরাপত্তাজনিত কারণে অবশ্য আক্রান্ত ব্যক্তির নাম প্রকাশ করেননি তদন্তকারীরা। তবে পুলিশ সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত ব্যক্তি ওয়াশিংটনেরই বাসিন্দারা। গত মাসে টানা বেশ কয়েকদিন অফিসে গরহাজির ছিলেন তিনি।  পুলিশের দ্বারস্থ হন অফিসের লোকেরা। আক্রান্ত ব্যক্তির সন্ধানে তল্লাশি চালানোর জন্য পুলিশকে অনুরোধ করেন তাঁরা। গত ২৪ অক্টোবর ওই ব্যক্তির বাড়িতে তল্লাশি করতে যায় পুলিশ। নিজের বাড়ি থেকেই ওই ব্যক্তিকে অচৈতন্য অবস্থায় অবস্থায় উদ্ধার করা হয়। স্থানীয় পুলিশ আধিকারিক জানিয়েছেন, তাঁর মাথায় গুলির আঘাতের চিহ্ন স্পষ্ট। ওয়ালেটটিও খুঁজে পাওয়া যাচ্ছিল না। ঘটনার তদন্তে নেমে প্রথমে বাড়ির সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখতে শুরু করেন তদন্তকারীরা। সিসিটিভি ফুটেজে দেখা যায়, ওই ব্যক্তি গুলিবিদ্ধ হওয়ার ঠিক আগে অভিযুক্ত যৌনকর্মী মারিসা অ্যালেনই তাঁর বাড়িতে এসেছিল। এমনকি, ঘটনার দিন রাতে আক্রান্ত ব্যক্তির বাড়ি থেকে তাকে ছুটে পালিয়ে যেতেও দেখা যায়।

[‘কেরিয়ার শেষ করার ভয় দেখিয়ে ধর্ষণ করতেন প্রফেসর’, অভিযোগ মহিলার]

অভিযুক্ত মারিসা অ্যালেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশের দাবি, জেরায় নিজের ওই ব্যক্তির মাথা লক্ষ্য করে গুলি চালানোর কথা স্বীকারও করে নিয়েছে বছর একুশের ওই যৌনকর্মী। অ্যালান বলেছে, আক্রান্ত ব্যক্তি তার খদ্দের। ঘটনার দিন নিজের বাড়িতে তার সঙ্গে যৌনতায় লিপ্ত হয়েছিলেন তিনি। কিন্তু, কিছুতেই ঠিকভাবে মুখমেহন করতে পারছিলেন না আক্রান্ত ব্যক্তি। ফলে বেজায় অস্বত্বিতে পড়ে অ্যালান। অথচ মুখ ফুটে সেকথা বলতে পারছিল না সে। তাই শেষপর্যন্ত আর নিজেকে সামলাতে না পেরে, ওই ব্যক্তির মাথার লক্ষ্য করে দুবার গুলি চালিয়ে পালিয়ে যায় অ্যালান। শুধু তাই নয়, তদন্তকারীদের দাবি, পালানোর সময়ে আক্রান্ত ব্যক্তি ওয়ালেটটি নিয়ে যায় ওই যৌনকর্মী। এমনকী, আক্রান্ত ব্যক্তি ক্রেডিট কার্ড ব্যবহার করে শপিংও করে সে।

[কুকুরের কানে মার্কিন প্রেসিডেন্টের মুখের আদল! নেটদুনিয়ায় ভাইরাল ছবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে